Road Accident : দুপুরে ভাত খেয়ে আড্ডা, আচমকা ছুটে এল পিকআপ ভ্যান; আর ঘরে ফেরা হল না দুই বৃদ্ধের

Road Accident : দুপুরে খাওয়া-দাওয়া সেরে গ্রামের হাটতলায় আড্ডা দিচ্ছিলেন কয়েকজন বৃদ্ধ। সে সময় আচমকাই বেসামাল গাড়ির ধাক্কা। মৃত্যু দুই বৃদ্ধের। আহত বেশ কয়েকজন।

Road Accident : দুপুরে ভাত খেয়ে আড্ডা, আচমকা ছুটে এল পিকআপ ভ্যান; আর ঘরে ফেরা হল না দুই বৃদ্ধের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 10:57 PM

পূর্ব বর্ধমান : খানিক আগেই শেষ হয়েছিল দুপুরের খাওয়া। রোজবার মতো বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন তাঁরা। কারও বয়স পার করেছে সত্তরের গণ্ডি, কেউ আবার অশীতিপর। আড্ডা দিচ্ছিলেন নিজেদের পাড়াতেই। কিন্তু, কে জানত আজই তাঁদের জীবনের শেষ দিন। তখন সবে খোশমেজাতে গল্প করতে শুরু করেছেন তাঁরা। রাস্তার পাশে বসে চলছে হাসি-মজা। তখনই রাস্তা খেকে আচমকা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ছুটে আসে বৃদ্ধের দলটির দিকে। চোখের পলকেই পিষে দেয় দুই বৃদ্ধকে। আহত আরও বেশ কয়েকজন। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে (Road Accident) পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) মেমারি ২ নম্বর ব্লকের বিজুর গ্রামে।

ঘটনায় প্রত্যক্ষদর্শী বাপন মুখোপাধ্যায় জানান, প্রতিদিনের মতো বিকালবেলায় গ্রামের হাটতলায় বেশ কিছু প্রবীণ মানুষ আড্ডা দিচ্ছিলেন। সেসময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের দিকে ছুটে আসে। সজোরে ধাক্কা মারে দুই বৃদ্ধকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নীলমনি দে (৭২), নিমাই পাল( ৮২) নামে দুই বৃদ্ধের। আহত আরও বেশ কয়েকজন। তাঁদের সকলেরই বাড়ি একই গ্রামে। ইতিমধ্যেই ঘাতক গাড়ির চালককে পুলিশ আটক করেছে। আগামীকাল ময়নাতদন্তের জন্য দেহগুলি পাঠানো হবে বলে জানতে পারা যাচ্ছে।

পাড়ার বাসিন্দা কালীদাস ভট্টাচার্য বলেন, “বিজু তেমাথা মোড়ে এই ঘটনা ঘটেছে। ওঁদের দীর্ঘদিনে অভ্য়াস বাড়িতে দুপুরে ভাতটাত খেয়ে হাটতলায় তাস খেলা দেখতে আসেন। তারপর বন্ধুদের সঙ্গে একটু গল্প করে ফিরে যান। আজও সেই কারণেই বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু, কে জানত এত বড় বিপদ হয়ে যাবে। একটা পিক আপ ভ্যান আচমকা ছুটে এসে ওদের চাপা দিয়ে দেয়। ঘটনাস্থল থেকে সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে দুজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।”