Viral Song: ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’ এ বার টিশার্টেও! যেখানেই থাকুন, অর্ডার দিলেই আপনার ‘দুয়ারে’…

Purba Bardhaman: চাহিদা মতো রং বেরঙের গেঞ্জিতে কাঁচা বাদাম প্রিন্ট করানো যাবে। পাওয়া যাচ্ছে  ২০০ টাকা থেকে ৫০০ টাকায়।

Viral Song: ট্রেন্ডিং 'কাঁচা বাদাম' এ বার টিশার্টেও! যেখানেই থাকুন, অর্ডার দিলেই আপনার 'দুয়ারে'...
নতুন টিশার্ট, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 3:05 PM

পূর্ব বর্ধমান: ‘কাঁচা বাদাম’ গানের ট্রেন্ড এবার ছাপ ফেলল পোশাকে। ফেসবুক,ইউটিউব কাঁপিয়ে ভুবন বাদ্যকরের ভাইরাল গান এবার কাঁপাতে চলেছে টিন এজারদের টিশার্ট। যাতে বড় অক্ষরে লেখা কাঁচা বাদাম। জেলা ছাড়িয়ে রাজ্য পেরিয়ে ভিন রাজ্য থেকে নবপ্রজন্মর চাহিদা মেটাতে কাটোয়ার একটি ডিজিটাল স্ক্রিন প্রিন্ট সেন্টারে ব্যস্ততা তুঙ্গে। চাহিদা মতো রং বেরঙের গেঞ্জিতে কাঁচা বাদাম প্রিন্ট করার ভুড়ি ভুড়ি অর্ডার। পাওয়া যাচ্ছে  ২০০ টাকা থেকে ৫০০ টাকায়।

কাটোয়া শহরে পানুহাট থেকে তৈরি হওয়া এমন টিশার্ট রাজ্যের বিভিন্ন জেলায় প্রচুর বিক্রি। প্রচুর বরাতও এসেছে কারখানায়। শুধু তাই নয়, এমন গেঞ্জির বরাত মিলছে বিভিন্ন জেলা গুলি থেকে। নদীয়া, বীরভূম, পূর্ব বর্ধমান জেলায় ইতিমধ্যেই কাঁচাবাদাম গেঞ্জি ব্যপক বিক্রি হচ্ছে। পাশাপাশি মহারাষ্ট্র, দিল্লিতেও বিক্রি হচ্ছে। সেখানেও বাঙালিরা কাঁচাবাদাম লেখা টি-শার্ট কিনছেন।

এ বিষয়ে স্ক্রিনপ্রিন্ট ব্যবসায়ীদের বক্তব্য, “যখন যা স্লোগান ওঠে তখন তাই গেঞ্জির মধ্যে লিখি। তাতে নতুন প্রজন্মের কাছে আরও বেশি আকর্ষনীয় হয়ে ওঠে। এখন কাঁচাবাদাম গান ভাইরাল হয়েছে। তাই আমরা কাঁচাবাদাম গানকে সামনে রেখেই গেঞ্জি তৈরি করছি। দিল্লি, মহারাষ্ট্র, কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জেলা গুলিতেও বিক্রি হচ্ছে।”

প্রসঙ্গত ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান এতটাই জনপ্রিয় যে রাজনীতির মঞ্চেও দেখা মিলেছে তাঁর। আসানসোলে তৃণমূলের নির্বাচনী প্রচারে এসেছিলেন কাঁচাবাদাম খ্যাত ভুবন বাদ্যকর। তাঁকে দেখতে আসেন এলাকার বহু মানুষ। গান গেয়ে শোনান ভুবন। তাঁর সঙ্গে সেলফি তুলতে উপচে পড়ে ভিড়। শুধু আসানসোলের প্রচার নয়, কামারাহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গেও দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে। শুধু তাই নয়, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে দক্ষিণ কোরিয়াতে।

ভুবন বাদ্যকর এই মুহূর্তে যেন সত্যিই ভুবনখ্যাত। কাঁচা বাদাম গানের দৌলতে তিনি রাতারাতি নেটপাড়ার লোকজনের মনের গহীন কোণে জায়গা করে নিয়েছেন। প্রচারের আঙ্গিনাতেও চলে এসেছেন। বাদাম বিক্রি করতেন, আর রোজই গাইতেন এই গান। কিন্তু গানটা যেই ভাইরাল হল, চিত্রটা যেন বদলে গেল এক লহমায়। ভুবনের একটি গানও বেরিয়েছে। এমনকি সেই গানের একটি মিউজিক ভিডিয়োও তৈরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Singur Controversy: ‘কারা যেন রটিয়েছে…’ ভেড়ি-বিতর্কে সিঙ্গুরে বদলে গেল প্রকল্পের নাম!

আরও পড়ুন: Crime News: চোখ ফোটেনি, বুলি আসেনি…৫০ হাজার টাকায় মাত্র ৪ দিনের মেয়েকে বিক্রি মা-বাবার! 

আরও পড়ুন: Mamata Banerjee on Durga Puja 2022: ‘পুজো করে দেখিয়ে দেব…তাক লেগে যাবে গোটা দেশের’