পুকুরে স্নানে নেমেছিলেন বৃদ্ধা, যৌন হেনস্তার অভিযোগ ঘিরে তুলকালাম

Purba Medinipur: সোমবার সন্ধ্যায় ওই বৃদ্ধার গ্রামে এক সালিশি সভা ডাকা হয়। সেখানে ওই যুবককে লাঠি ও বাঁশ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।

পুকুরে স্নানে নেমেছিলেন বৃদ্ধা, যৌন হেনস্তার অভিযোগ ঘিরে তুলকালাম
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 4:09 PM

পূর্ব মেদিনীপুর: বৃদ্ধাকে যৌন হেনস্তার অভিযোগ ঘিরে তুলকালাম কোলাঘাটে। এর পর অভিযুক্ত যুবককে সালিশি সভায় ডেকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে এলাকাবাসীর বিরুদ্ধে। গণপ্রহার শেষে বছর তিরিশের ওই যুবককে পুলিশের হাতেও তুলে দেন স্থানীয়রা।

অভিযোগ, গত বৃহস্পতিবার ৬৫ বছরের এক বৃদ্ধা পুকুরে নেমেছিলেন স্নান করতে। সেই সময়ই তাঁকে যৌন হেনস্তা করেন ওই যুবক। বিষয়টি বাড়িতে গিয়ে ওই বৃদ্ধা জানালে গ্রামীণ সালিশি সভায় ডেকে পাঠানো হয় যুবককে। তাঁকে দেখেই রাগে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় মেয়ে-মহিলারা। শুরু হয় হইচই। উত্তেজিত গ্রামবাসী মারতে শুরু করে অভিযুক্তকে।

স্থানীয় সূত্রে খবর, বাড়ি থেকে কিছুটা দূরে পুকুরে স্নান করতে গিয়েছিলেন ওই বৃদ্ধা। সে সময় পাশের গ্রাম কুমারহাট থেকে নিমাই পাল নামে এক যুবক সেখানে হাজির হন। কুরুচিকরকাণ্ড অঙ্গভঙ্গি করতে থাকেন ওই বৃদ্ধাকে দেখে। এরপরই চিৎকার শুরু করেন তিনি। ভয়ে ছুটে পালান নিমাই। কিন্তু পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা হওয়ায় সকলেই তাঁকে চেনে। তাই শেষ রক্ষা হয়নি। আরও পড়ুন: কোভিডকালে সম্মেলনে যোগ দিতে গেলে মানতে হবে একাধিক বিধি, কমরেডদের জন্য আসছে নয়া নির্দেশিকা

সোমবার সন্ধ্যায় ওই বৃদ্ধার গ্রামে এক সালিশি সভা ডাকা হয়। সেখানে ওই যুবককে লাঠি ও বাঁশ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। পরে পরিস্থিতি ক্রমশ জটিল হতে থাকলে কোলাঘাট থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে যুবককে উদ্ধার করে। গ্রামবাসীদের অভিযোগ, অভিযুক্তের বিরুদ্ধে এর আগেও একাধিক শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। সোমবারই ওই বৃদ্ধা কোলাঘাট থানায় অভিযোগ দায়ের করেন। ওই যুবককে আটক করেছে পুলিশ।