Abhijit Gangopadhyay: অশোক দিন্দাকে সঙ্গে নিয়ে প্রচারে ঝড় তুললেন অভিজিৎ, বিজেপি কর্মীদের উচ্ছ্বাসে গমগম করছে ময়না

Abhijit Gangopadhyay: আজ প্রথমে নতুন পুকুর ভান্ডার চণ্ডী মন্দিরে পুজো দিয়ে মায়ের আশীর্বাদ নিয়ে উনি প্রচার শুরু করছেন। বিকেলে স্বর্গীয় বুথ সভাপতি বিজয় কৃষ্ণ ভুঁইয়ার পরিবারের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে তাঁর। এরপর একটি কর্মিসভায় যোগ দেবেন তিনি।

Abhijit Gangopadhyay: অশোক দিন্দাকে সঙ্গে নিয়ে প্রচারে ঝড় তুললেন অভিজিৎ, বিজেপি কর্মীদের উচ্ছ্বাসে গমগম করছে ময়না
ময়নায় প্রচারে অভিজিৎ গঙ্গোপাধ্যায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:28 PM

তমলুক: জোরদার প্রচার চলছে সব রাজনৈতিক দলের। শাসক থেকে বিরোধী সকলেই নেমে গিয়েছে ময়দানে। বৃহস্পতিবার বিধায়ক তথা খেলোয়াড় অশোক দিন্দার বিধানসভা এলাকা ময়নায় প্রচারে নামলেন তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। চলল ম্যারাথন প্রচাক ও জনসংযোগ।

আজ প্রথমে নতুন পুকুর ভান্ডার চণ্ডী মন্দিরে পুজো দিয়ে মায়ের আশীর্বাদ নিয়ে উনি প্রচার শুরু করছেন। বিকেলে স্বর্গীয় বুথ সভাপতি বিজয় কৃষ্ণ ভুঁইয়ার পরিবারের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে তাঁর। এরপর একটি কর্মিসভায় যোগ দেবেন তিনি। এদিনের এই কর্মসূচিতে জেলা বিজেপি নেতৃত্ব ছাড়াও উপস্থিত ময়নার বিধায়ক অশোক দিন্দা।

এ প্রসঙ্গে অশোক দিন্দা বলেন, “আমরা ২ লক্ষের বেশি ভোটে জিতব। ময়নার সম্বন্ধে ওনার কী ধারণা শুনব। এটা আমাদের সৌভাগ্য তমলুক লোকসভায় আমরা ওনাকে পেয়েছি। উনি মানুষের জন্য কী কী করেছেন সেটা সকলে দেখেছেন। আর সংসদে যাওয়ার সুযোগ পেলে কী করতে পারেন সকলে জানেন।”