Abhijit Ganguly: সাংসদ হয়েই বড় সমস্যার সমাধানে অভিজিৎ গাঙ্গুলি, উপকৃত হবেন লক্ষাধিক মানুষ

Abhijit Ganguly: যাত্রীদের দীর্ঘদিনের অভিযোগ, দক্ষিণ পূর্ব রেলওয়ে শাখায় টাইম টেবিল মেনে ট্রেন চলাচল করে না। সঠিক টাইমে ট্রেন চলাচল না করায় চরম সমস্যায় পড়ছেন ছাত্রছাত্রী থেকে অফিস যাত্রীরা। নিত্যযাত্রীদের এই সমস্যার কথা জানতে পারেন তমলুকের সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Abhijit Ganguly: সাংসদ হয়েই বড় সমস্যার সমাধানে অভিজিৎ গাঙ্গুলি, উপকৃত হবেন লক্ষাধিক মানুষ
সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2024 | 5:44 PM

পূর্ব মেদিনীপুর: ‘ধর্মাবতার’ থেকে জনপ্রতিনিধি হয়েছেন তিনি। ভোটে জিতে তমলুক লোকসভার সাংসদ হয়েই মানুষের দাবি নিয়ে কাজ শুরু কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। দীর্ঘদিন ধরে দক্ষিণ পূর্ব শাখার ট্রেন চলাচল ভোগান্তি নিয়ে জিএমের সঙ্গে কথা বললেন বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

যাত্রীদের দীর্ঘদিনের অভিযোগ, দক্ষিণ পূর্ব রেলওয়ে শাখায় টাইম টেবিল মেনে ট্রেন চলাচল করে না। সঠিক টাইমে ট্রেন চলাচল না করায় চরম সমস্যায় পড়ছেন ছাত্রছাত্রী থেকে অফিস যাত্রীরা। নিত্যযাত্রীদের এই সমস্যার কথা জানতে পারেন তমলুকের সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

সেই সমস্যার কথা বিভিন্ন মাধ্যম থেকে জানতে পারেন তমলুকের সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ভোটে জিতে সংসদে গিয়ে শপথ গ্রহণের পর তমলুকে আসেন তিনি। ঘুরে দেখেন তমলুক সদর শহরের বিভিন্ন জায়গা। মানুষের সমস্যার কথাও শোনেন তিনি।

পরে সংবাদমাধ্যমে জানান, দক্ষিণ-পূর্ব রেলে ট্রেন চলাচল ভীষণ অনিয়মিত। ফলে মানুষ খুব সমস্যায় আছেন। দক্ষিণ পূর্ব রেলের জিএম-এর সঙ্গে কথা বলে সমস্যার কথা জানিয়েছেন। জিএম কথা দিয়েছেন খুব শীঘ্রই এই সমস্যার সমাধানের চেষ্টা করবেন।

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “প্রায় দেড় বছর ধরে প্রতিদিন বিভিন্ন লোকাল ট্রেন খুবই দেরি করছে। মাঝেমধ্যে বাতিলও করে দিচ্ছে। আর দেরির পরিমাণ এক ঘণ্টা, কখনও দেড় ঘণ্টা পর্যন্ত। আমাদের জিএমের ফোন নম্বর জোগাড় করে ফোনে কথা বলি। উনি কথা দিয়েছেন যে দেখবেন যাতে ট্রেন সময়মতো চলাচল করে। মানুষের পাশে দাঁড়ানো বিজেপির কাজ, আমরা তা শুরু করে দিলাম।”