Moyna BJP Worker Body: হাঁটু লেগে মাটিতে, দেহে একাধিক আঘাতের চিহ্ন, ভোটবঙ্গে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ

Moyna BJP Worker Body: দীনবন্ধুর বাবার নাম সুদর্শন। তিনিও গ্রাম গোড়া মহাল বিজেপির সক্রিয় কর্মী। পরিবার সূত্রের খবর,  বুধবার থেকেই নিখোঁজ ছিলেন দীনবন্ধু। বৃহস্পতিবার রাতে দীনবন্ধুর খোঁজ মেলে।

Moyna BJP Worker Body: হাঁটু লেগে মাটিতে, দেহে একাধিক আঘাতের চিহ্ন, ভোটবঙ্গে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ
বিজেপি কর্মীকে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 9:13 AM

পূর্ব মেদিনীপুুর:  এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ময়নায়। দীনবন্ধু ওরফে ধনঞ্জয় মিদ্যা নামে ওই যুবক ময়নার বাকচা এলাকার বাসিন্দা। একদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার রাতে পান বরোজে  দেহ উদ্ধার হয়। ঘটনায় তদন্ত শুরু করেছে ময়না থানার পুলিশ।

দীনবন্ধুর বাবার নাম সুদর্শন। তিনিও গ্রাম গোড়া মহাল বিজেপির সক্রিয় কর্মী। পরিবার সূত্রের খবর,  বুধবার থেকেই নিখোঁজ ছিলেন দীনবন্ধু। বৃহস্পতিবার রাতে দীনবন্ধুর খোঁজ মেলে। স্থানীয় বাসিন্দারা দীনবন্ধুর খোঁজে এলাকায় তল্লাশি চালাতে থাকেন।  মাঝ রাতের সময় একটা পানের বোরজ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

পরিবারের দাবি, যুবকের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।  প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, দেহের বেশ কিছুটা অংশ মাটির সঙ্গে স্পর্শ করা ছিল। হাঁটু মাটিতে লেগেছিল।

বিজেপি নেতৃত্বের অভিযোগ, এটা একটা পরিকল্পিত খুন। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা এখনও স্পষ্ট নয়। খবর পেয়ে ময়না থানার পুলিশ এলাকায় পৌঁছয়। তবে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ বুঝিয়ে তাঁদের থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জেলা বিজেপি সভাপতি ও বিধায়ক হলদিয়া তাপসী মণ্ডল অবশ্য দাবি করেছেন, “পুলিশের তত্ত্বাবধানে ময়নাতদন্ত আমরা করাতে চাই না। সেখানে সেন্ট্রাল ফোর্স লাগবে।”

রাজ্য যুব তৃণমূল সহ সভাপতি পার্থ সারথী মাইতি বলেন, “ময়নাতদন্ত হলে বোঝা যাবে, খুন না আত্মহত্যা। বিজেপির নেতৃত্বের ইতিহাস খোঁজা হলে তৃণমূলের অনেক নেতাকেই মেরেছে। ওঁ নিজেই বিজেপি নেতৃত্বকে মেরে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।”