দেহরক্ষীর মৃত্যুর তদন্ত করছে সিআইডি… শুনেই শুভেন্দু বললেন, ‘জয় জগন্নাথ’!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সৈকত দাস

Updated on: Jul 12, 2021 | 8:08 PM

Suvendu Adhikari: তমলুকের মহাপ্রভু মন্দিরে রথ টানতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। ভক্তদের উদ্দেশে নিজের হাতে বাতাসা বিলিয়ে রথের আনন্দে মাতেন বিরোধী দলনেতা।

দেহরক্ষীর মৃত্যুর তদন্ত করছে সিআইডি... শুনেই শুভেন্দু বললেন, 'জয় জগন্নাথ'!
নিজস্ব চিত্র

পূর্ব মেদিনীপুর: ২০১৮ সালে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর। সেসময় রাজ্যের মন্ত্রী ছিলেন তিনি। সেই মামলায় তিন বছর পর এফআইআর দায়ের করেছেন মৃতের স্ত্রী সুপর্ণা। বিধানসভায় বিরোধী নেতার বিরুদ্ধে সেই মামলার তদন্তভার ন্যস্ত হয়েছে রাজ্যের সিআইডি (CID)-র হাতে। আর এ নিয়ে সোমবার শুভেন্দুকে প্রশ্ন করতেই খানিকটা মেজাজ হারালেন নন্দীগ্রামের বিধায়ক। তাঁর সংক্ষিপ্ত অথচ ইঙ্গিতবহ জবাব, ‘জয় জগন্নাথ’।

এদিন তমলুকের মহাপ্রভু মন্দিরে রথ টানতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। ভক্তদের উদ্দেশে নিজের হাতে বাতাসা বিলিয়ে রথের আনন্দে মাতেন বিরোধী দলনেতা। খোশমেজাজেই সংবাদমাধ্যমের সামনে ধরা দেন তিনি। বলেন, গত বছর কোভিডের কারণে রথযাত্রা সম্ভব হয়নি। এবার সীমিত সংখ্যক মানুষকে নিয়ে প্রাচীন এই রথযাত্রা উৎসব পালিত হচ্ছে।

তার মধ্যেই সংবাদমাধ্যম তাঁকে মৃত নিরাপত্তারক্ষীর মৃত্যুর তদন্ত নিয়ে প্রশ্ন করেন। সেই প্রশ্ন শেষ হওয়ার আগেই থামিয়ে দিয়ে স্বভাবসিদ্ধ ভারী কণ্ঠস্বরে শুভেন্দু শুধু উচ্চারণ করেন, ‘জয় জগন্নাথ।’ সংবাদমাধ্যমের প্রশ্নের জবাব না দিয়ে পাশ কাটালেও শুভেন্দুর এই মন্তব্যের মধ্যেও ইঙ্গিত টের পাচ্ছে ওয়াকিবহাল মহল।

জগন্নাথ দেবকে অনেকসময় ঠুঁটো জগন্নাথও বলা হয়। তাই নিয়ে কাহিনিও আছে। তবে এই শব্দবন্ধের মাধ্যমে শক্তিমান অথচ কাজে অক্ষম কাউকে ইঙ্গিত করা হয়। শুভেন্দুও কি জগন্নাথের জয়গান গেয়ে সিআইডি তদন্তকে ব্যঙ্গ করলেন?

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই সামনে আসে শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ। তিন বছর আগে মৃত ওই দেহরক্ষীর স্ত্রী একটি এফআইআর করেন। আর সেই ঘটনায় প্রেক্ষিতে তৃণমূলত্যাগী অধুনা বিজেপি নেতাকে কটাক্ষ করে ঘাসফুল শিবির। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ একটি টুইটে লেখেন, রাজ্যের বিরোধী দলনেতা এই মৃত্যুকে ঘিরে ওঠা একাধিক প্রশ্ন এড়িয়ে গিয়েছেন।

অন্যদিকে পাল্টা শাসক শিবিরকে তীব্র আক্রমণ করেছেন নন্দীগ্রামের বিধায়ক। তাঁর কথায়, তৃণমূল রাজনৈতিক কারণে তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে। তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে বলেন, উনি নন্দীগ্রামের হারের বদলা নিতে এসব করছেন। তবে এভাবে চুপ করানো যাবে না। কোনও চাপের মুখেই তিনি মাথা নত করবেন না বলে জানান। এই প্রেক্ষিতে বিজেপি নেতার এই মন্তব্যকে ইঙ্গিতপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। আরও পড়ুন: কী ভাবে মৃত্যু শুভেন্দুর দেহরক্ষীর? তদন্ত করবে সিআইডি

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla