Suvendu Adhikari: তৃণমূল পার্টি অফিস থেকে ব়্যাফের পোশাক পরে সন্ত্রাস চালিয়েছে নেতারা, বিস্ফোরক শুভেন্দু

Suvendu Adhikari: কাঁথি নিয়ে প্রথম থেকেই অভিযোগ রয়েছে বিরোধীদের। হাইকোর্টে মামলাও করেছেন শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারী।

Suvendu Adhikari: তৃণমূল পার্টি অফিস থেকে ব়্যাফের পোশাক পরে সন্ত্রাস চালিয়েছে নেতারা, বিস্ফোরক শুভেন্দু
আসানসোলে ভোটের দায়িত্বে শুভেন্দু অধিকারী। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 7:40 AM

কাঁথি: ভোটের পর থেকে কাঁথি পুরসভায় একাধিক অভিযোগ তুলেছে বিরোধীরা। পুর এলাকা জুড়ে সন্ত্রাস চালানো হয়েছে, সাধারণ মানুষকে ভোট দিতে দেওয়া হয়নি, এমনটাই অভিযোগ পদ্ম শিবিরের। এই পুরসভা নিয়ে ইতিমধ্যেই মামলা হয়েছে হাইকোর্টে। আর গণনার ঠিক আগেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ জানালেন, তৃণমূলের দলীয় কার্যালয় থেকেই ব়্যাফের পোশাক পরে সন্ত্রাস চালানো হয়েছে। এলাকার তৃণমূল নেতা তরুণ জানা, উত্তম বারিকদের বিরুদ্ধে এই অভিযোগ জানিয়েছেন তিনি। তাঁর দাবি, তৃণমূল পার্টি অফিস থেকে পুলিশের পোশাক ও বোমার মশলা সাপ্লাই করা হয়। অখিল গিরির নাম না করেও আক্রমণ শানান শুভেন্দু।

কাঁথি পুরসভা নির্বাচনে বহিরাগতদের দ্বারা ভোট লুঠ করা হয়েছে, মহিলাদের শ্লীলতাহানি হয়েছে ও গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। শাসক দলের বিরুদ্ধে এই সব অভিযোগ তুলেই প্রতিবাদে পথে নেমেছে ভারতীয় জনতা পার্টি। কাঁথি ভবতারিণী মন্দির প্রাঙ্গন থেকে মোমবাতি মিছিল শুরু করে কাঁথির বড় ডাক ঘর পর্যন্ত বহু বিজেপি কর্মী- সমর্থক সেই পদযাত্রায় যোগ দেন। উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সম্পাদক নবারুণ নায়ক, ময়নার বিধায়ক অশোক দিন্দা, বিজেপির জেলা সভাপতি সুদাম পন্ডিত সহ জেলা বিজেপি নেতৃত্ব।

এ দিন পথে নেমে আবারও কাঁথি পুর নির্বাচন নিয়ে কার্যত হুঙ্কার দিলেন অধিকারী পুত্র। একাধারে কাঁথির প্রার্থী ও বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। পাশাপাশি, পুলিশের পক্ষপাতিত্ব নিয়ে ক্ষোভপ্রকাশ করে বলেন, ‘এখানকার পুলিশ ভাবছে বেশ ভালো কাজ করেছেন, পুরস্কার পাবেন। কিছু বেছে বেছে পুলিশ অফিসার এমন কাজ করছেন। আমি অনেক বড় বড় মাতব্বরকে কুপোকাত করে এই জায়গায় এসেছি।’ কাঁথির এই নির্বাচন অবৈধ বলে হুঙ্কার দিলেন অধিকারী পুত্র।

শুভেন্দু আরও বলেন, ‘ভোট গণনা কেন্দ্রে প্রার্থীরা চাইলে যেতে পারেন। আমি ওদের রক্ষা করার জন্য কাঁথিতে থাকব।’ এ দিন রাজপথে হাঁটার সময় শহরবাসীর কাছে জানতে চান ভোট দিতে পেরেছেন কি না! তাঁর দাবি, এর জবাব আগামী বিধানসভা ও লোকসভায় দেবে কাঁথির মানুষ।

শুভেন্দুর আরও দাবি, কাঁথি শহরের ২০ হাজার মানুষ ভোট দিতে পারেননি। বিস্ফোরক অভিযোগ তুলে শুভেন্দু বলেন, ‘কাঁথির চৌরঙ্গী মোড়ে তৃণমূল পার্টি অফিস থেকে ব়্যাফের পোশাক পরে তৃণমূল নেতা তরুণ জানা, উত্তম বারিকরা সন্ত্রাস চালিয়েছে।’ তাঁর প্রশ্ন, গিমাগেরিয়া, হীনচি, বাঁধিয়া,গড়সাউড়ি, বেতালিয়া থেকে কারা এসেছিল? তাঁর দাবি, ওই অফিস থেকেই বিস্ফোরণের বোমার মশলা সরবরাহ করা হয়েছে।

আরও পড়ুন: Covid-19 Bulletin : আবার একশোর উপরে বাংলায় দৈনিক করোনা সংক্রমণ, কোথায় বাড়ল আক্রান্তের সংখ্য়া?