Mayna: বিজয়কৃষ্ণের খুনের পর তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর, বিজেপির বিরুদ্ধে ৯টি অভিযোগ দায়ের শাসকদলের

তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর ও আগুন লাগানোর অভিযোগ উঠেছে বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে। বাড়ি ভাঙচুর, মারধর ও অগ্নি সংযোগের ঘটনা নিয়ে বিজেপির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল তৃণমূল। এ নিয়ে ৯টি আলাদা আলাদা অভিযোগ দায়ের করা হয়েছ ময়না থানায়।

Mayna: বিজয়কৃষ্ণের খুনের পর তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর, বিজেপির বিরুদ্ধে ৯টি অভিযোগ দায়ের শাসকদলের
ময়নার তৃণমীল কর্মীদের বাড়ি ভাঙচুর
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2023 | 12:41 PM

ময়না: বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়ার মৃত্যুর ঘটনার পর থেকেই উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের ময়নার বাগচা এলাকা। বিজয়কৃষ্ণকে খুনের অভিযোগ ঘিরে গত সপ্তাহ থেকে দফায় দফায় উত্তপ্ত হয়েছে ময়না। বিজয়কৃষ্ণকে খুনের অভিযোগ এলাকার একাধিক তৃণমূল কর্মী ও নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে মৃতের পরিবার। পুলিশও তল্লাশি চালাচ্ছে, ধরপাকড় চালাচ্ছে। এর জেরে অনেক তৃণমূল কর্মী বাড়ি ছাড়া। সেই সুযোগ ওই এলাকায় তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর ও আগুন লাগানোর অভিযোগ উঠেছে বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে। বাড়ি ভাঙচুর, মারধর ও অগ্নি সংযোগের ঘটনা নিয়ে বিজেপির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল তৃণমূল। এ নিয়ে ৯টি আলাদা আলাদা অভিযোগ দায়ের করা হয়েছ ময়না থানায়। ৩৩ জন বিজেপি নেতা, কর্মীদের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।

ময়নায় তৃণমূলকর্মীদের বাড়িতে আগুন লাগানোর ঘটনায় বিজেপি কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পটাশপুরের তৃণমূল বিধায়ক উত্তম বারিক। মামলা দায়েরের কথা স্বীকার করা হয়েছে ময়না থানার তরফেও। বিষয়টি নিয়ে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি, ও পটাশপুরের বিধায়ক উত্তম বারিক বলেছেন, “আমরা মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছি। এটা রাজনৈতিক সমস্যা নয়। পাড়ার সমস্যা। কিন্তু বিজেপি এ ব্যাপারে তৃণমূলকে কাঠগড়ায় তুলে রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা করছে। যে ভাবে তৃণমূল কংগ্রেসের কর্মীদের বাড়ি ভাঙচুর করা হচ্ছে, আগুন লাগানো হচ্ছে। তার নিন্দা করছি। এর জন্য আমরা অভিযোগ দায়ের করেছি। আমরা বলি দুষ্কৃতীদের কোনও রং হয় না। আমরা পুলিশকে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছি। আমরা এলাকায় শান্তি ফেরাতে চাই।”

তৃণমূলের অভিযোগ দায়েরের প্রেক্ষিতে বিজেপি তমলুক সাংগঠনিক জেলা সহ সভাপতি আশিস মণ্ডল বলেছেন, “ময়নার বাগচা অঞ্চলে আমাদের বুথ সভাপতি বিজয়কৃষ্ণের খুনের সাত দিন পেরোলেই উল্লেখযোগ্য গ্রেফতার হয়নি। কাল শুনলাম বিজেপির ৩৩ জন কর্মীর নামে অভিযোগ দায়ের করেছেন। এরা নির্লজ্জতার প্রতীক। সমাজের পক্ষে ক্ষতিকারক। বিজয়কৃষ্ণ খুনের মূল ষড়যন্ত্রকারীদের গ্রেফতার করা হচ্ছে না। আমরা এই বিষয়ে সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি।”

বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়ার খুনের ঘটনায় চার জনকে আগেই গ্রেফতার করেছিল ময়না থানার পুলিশ। সোমবার আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সব মিলিয়ে এই খুনের ঘটনায় মোট ৭ জনকে গ্রেফতার করল পুলিশ। সোমবার ধৃতদের নাম এখনও জানানো হয়নি পুলিশের তরফে।