Akhil Giri: রাষ্ট্রপতির বাহ্যিক রূপ নিয়ে অখিলের মন্তব্যের তীব্র সমালোচনা অমিত মালব্যর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Nov 12, 2022 | 1:05 AM

Purba Medinipur: খোলা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মাঝে মধ্যেই আগলহীন হয়ে পড়ে রাজনীতিকদের মুখ।

Akhil Giri: রাষ্ট্রপতির বাহ্যিক রূপ নিয়ে অখিলের মন্তব্যের তীব্র সমালোচনা অমিত মালব্যর
নন্দীগ্রামে অখিল গিরি।

পূর্ব মেদিনীপুর: রাজনীতিতে কথার কাঁটায় বিদ্ধ করার প্রবণতা ক্রমেই বাড়ছে। কখনও কখনও তা লঙ্ঘন করে যাচ্ছে শালীনতার সীমাও। কিছুদিন আগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিদ্রুপ বাক্যে বিদ্ধ হয়েছিলেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি (Akhil Giri)। এবার শুভেন্দুর বক্তব্যের জবাব দিতে গিয়ে আরও বেলাগাম হয়ে পড়লেন অখিল। দেশের রাষ্ট্রপতি সম্পর্কে তাঁর সেই বক্তব্যের ভিডিয়ো শেয়ার করে টুইটারে তীব্র নিন্দা করেন বিজেপির মুখপাত্র অমিত মালব্য।

অখিল গিরি এদিন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বাহ্যিক রূপ নিয়ে যেভাবে মন্তব্য করেন তা নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়েছে। শুক্রবার নন্দীগ্রামে অখিল গিরি বলেন, “বলে দেখতে ভাল নয়। কী রূপসী! কী দেখতে ভাল! আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?”

এই মন্তব্যের সমালোচনা করে টুইটারে অমিত মালব্য লেখেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য অখিল গিরি। তিনি বলছেন, ‘আমরা রূপের বিচার করি না। তোমাদের রাষ্ট্রপতি কেমন দেখতে?’। মুখ্যমন্ত্রী সবসময়ই আদিবাসী বিরোধী। তিনি রাষ্ট্রপতি মুর্মুকে সমর্থন করেননি। এখন এই ঘটনা। লজ্জাজনক!”  এই মন্তব্যের নিন্দা করে টুইট করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

এর আগে অখিল গিরি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর মুখে শোনা গিয়েছিল, “দাঁত ফোকলা হাফ মন্ত্রী। কাকের মতো দেখতে। এসব লোকের কথার উত্তর দিই না।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla