Purulia: কুয়োয় জল তুলতে গিয়ে বিপত্তি, তলিয়ে গেলেন গৃহবধূ

Purulia: পরিবার সূত্রে খবর, এদিন সকালের দিকে বাসন মাজার জন্য তিনি কুয়োর পাড়ে গিয়েছিলেন। তখনই ঘটে যায় বিপত্তি।

Purulia: কুয়োয় জল তুলতে গিয়ে বিপত্তি, তলিয়ে গেলেন গৃহবধূ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 12:08 AM

ঝালদা: পাতকুয়োয় জল তুলতে গিয়ে কুয়ো ধসে মৃত্যু হল এক গৃহবধূর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) ঝালদা থানার মাঘা গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘটনার পরই খবর দেওয়া হয় দমকলকে। আসে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরাও। দীর্ঘ চেষ্টার পর অবশেষে উদ্ধার হয় ওই মহিলাকে। তবে ততক্ষণে সব শেষ। কুয়ো থেকে উঠে আসে মহিলার নিথর দেহ। মৃতার নাম ইন্দ্রাণী সিং গুঁঝা (৩২)।

পরিবার সূত্রে খবর, এদিন সকালের দিকে বাসন মাজার জন্য তিনি কুয়োর পাড়ে গিয়েছিলেন। তখনই ঘটে যায় বিপত্তি। বাসন মাজার জন্য কুয়ো থেকে জল তুলতে যাচ্ছিলেন তিনি। তখনই ধসে যায় কুয়োর একটি পাড়। তবে কুয়োটির রক্ষণাবেক্ষণ সঠিকভাবে হত কিনা সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার প্রত্যক্ষদর্শী ধনেশ্বরী সিং গুঁঝা ও ফুলকুমারী গুঁঝা জানান তাঁরাও গিয়েছিলেন কুয়োয় জল আনতে। তাঁদের চোখের সামনেই কুয়োয় পড়ে যান ইন্দ্রাণী দেবী। একটু দূরে থাকার কারণে তাঁরা প্রাণে বেঁচে যান। মৃতার এক কন্যা ও তিন পুত্র সন্তান রয়েছে। তাঁদের ভবিষ্যতের কথা ভেবে ইতিমধ্যেই সরকারি সাহায্যের আবেদন জানিয়েছে পরিবার। ইন্দ্রাণী দেবীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

অন্যদিকে এদিনই আবার রঘুনাথপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড এলাকায় ঝোপের মধ্যে এক সদ্যজাত শিশুর দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এলাকাবাসীরা খবর দিলে ঘটনাস্থলে আসে রঘুনাথপুর থানার পুলিশ। সদ্যজাতের দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়ায় পাঠিয়েছে পুলিশ। কীভাবে শিশুটির দেহ সেখানে এল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কেউ বা কারা মৃত অবস্থাতেই শিশুটিতে ওখানে ফেলে গিয়েছে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। তদন্তে নেমেছে রঘুনাথপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদের।