Purulia Lok Sabha Election Results 2024: I-PAC-এর সদস্য ঘোরাফেরা করছে গণনাকেন্দ্রের বাইরে? সরাসরি দুই যুবকের ছবি পোস্ট বিজেপির

Purulia Lok Sabha Election Results 2024: আর এই পোস্টের পর গণনার সকালেই পুরুলিয়ার জ্যোতির্ময় মাহাতো দাবি করলেন, অর্জুনের পোস্ট করা দুই যুবককে পুরুলিয়ার গণনাকেন্দ্রের আশপাশেই সকালে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। বিষয়টি নির্বাচন কমিশনকে জানাবেন বলেও জানিয়েছেন তিনি। 

Purulia Lok Sabha Election Results 2024: I-PAC-এর সদস্য ঘোরাফেরা করছে গণনাকেন্দ্রের বাইরে? সরাসরি দুই যুবকের ছবি পোস্ট বিজেপির
পুরুলিয়া গণনাকেন্দ্রের বাইরে ওঁরা কারা? Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2024 | 7:45 AM

পুরুলিয়া: আইপ্যাকের সদস্য ঘোরাফেরা করছে পুরুলিয়ার গণনাকেন্দ্রের আশপাশে। গণনাকেন্দ্র পরিদর্শনে এসে বিস্ফোরক অভিযোগ করলেন পুরুলিয়ার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় মাহাতো। তিনি বললেন, “অর্জুন সিং টুইটারে যে দুজন ব্যক্তির ছবি পোস্ট করেছেন, সেই দুই সন্দেহভাজনকে পুরুলিয়ার রাস্তায় দেখা যায়। আমার মনে হচ্ছে আইপ্যাকের লোক ভিতরে ঢুকেছে। সম্ভাবনা রয়েছে, আমরা গোটা বিষয়টা খতিয়ে দেখছি। আমরা পর্যবেক্ষক, নির্বাচন আধিকারিকদের জানাব।”

গণনার আগের রাতেই বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন। তাঁর বক্তব্য, তিনি বিশ্বস্ত সূত্রে খবর পেয়েছেন, সিদ্ধার্থ ও কুণাল নামে আই প্যাক সংস্থার দুই কর্মী বারাকপুর লোকসভা কেন্দ্রের গণনাকেন্দ্রের জন্য নিয়োগ করা হয়েছে। তাঁরা মূলত গণনা প্রভাবিত ও রিগিং করবেন বলে অভিযোগ করেছেন অর্জুন সিং। নিজের কর্মী সমর্থকদের আগে থেকেই সতর্ক করেছেন তিনি। পাশাপাশি সিদ্ধার্থ ও কুণালের ছবিও এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন অর্জুন।

আর এই পোস্টের পর গণনার সকালেই পুরুলিয়ার জ্যোতির্ময় মাহাতো দাবি করলেন, অর্জুনের পোস্ট করা দুই যুবককে পুরুলিয়ার গণনাকেন্দ্রের আশপাশেই সকালে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। বিষয়টি নির্বাচন কমিশনকে জানাবেন বলেও জানিয়েছেন তিনি। যদিও এ ব্যাপারে তৃণমূলের প্রার্থী শান্তিরাম মাহাতোর বক্তব্য, “কোনও আই প্যাক, টাই প্যাক এখানে নেই। হারার অজুহাত খুঁজছেন। জেতার ব্যাপারে তিনি ১০০শতাংশ নিশ্চিত।”

উল্লেখ্য, আইপ্যাক লোক গণনাকেন্দ্রে থাকবে বলে আগে থেকেই অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের প্রার্থী সুকান্ত মজুমদার। তিনি প্রকাশ্যেই বলেছিলেন, “আমরা আমাদের কর্মীদের সব জায়গাতেই সতর্ক থাকতে বলেছি। কারণ ছলের দুর্বুদ্ধির অভাব হয় না। দোসর আই প্যাক। কীভাবে একজন টুকরে টুকরে গ্যাঙের মহিলাকে কলকাতা পুলিশের শেল্টারে আশ্রয় দেওয়া হয়েছে।চক্রান্ত থেকে সাবধান থাকতে হবে। চেষ্টা করতে পারে যদি EVM গুলোকে কিছু করা যেতে পারে।”

প্রসঙ্গত, EVM কারচুপির অভিযোগ গণনার এক সপ্তাহ আগে থেকেই তুলতে শুরু করেছিলেন বিজেপি প্রার্থীরা। কিন্তু কেন এই আশঙ্কা? সেক্ষেত্রে দেখা যায়, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর বিজেপির তরফ থেকে বারংবার অভিযোগ তোলা হচ্ছিল, গণনাকেন্দ্রে প্রভাব খাটিয়েছে তৃণমূল। তাই ফলের বদল হয়েছিল। এবার বিজেপি তৃণমূলের পরামর্শদাতা সংস্থার বিরুদ্ধে অভিযোগ করছে। প্রামাণ্য হিসাবে ‘কর্মী’দের ছবিও পোস্ট করলেন অর্জুন।