Suvendu-Abhishek: আজ নজরে পুরুলিয়া, অভিষেক-শুভেন্দু দু’জনেই জেলায়

Suvendu-Abhishek: আজ পুরুলিয়া লোকসভার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর সমর্থনে সভা রয়েছে শুভেন্দুর। তিনি পুরুলিয়ার বলরামপুর বিধানসভার অন্তর্গত বেলকুড়ি ময়দানে বিজয় সংকল্প সভায় যোগ দেবেন। অন্যদিকে, পুরুলিয়া শহরের এক বেসরকারি রিসর্টে রুদ্ধদ্বার সাংগঠনিক বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ।

Suvendu-Abhishek: আজ নজরে পুরুলিয়া, অভিষেক-শুভেন্দু দু'জনেই জেলায়
অভিষেক বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 10:09 AM

পুরুলিয়া: ষষ্ঠ দফায় ভোট রয়েছে পুরুলিয়ায়। হাতে খানিকটা সময় থাকলেও, রাজনৈতিক দলগুলির হাতে কিন্তু সেই সময় নেই। তাই একদিকে যখন ভোটের প্রচারে পুরুলায় সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, অপরদিকে সেই সময় জেলাতেই কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠকে যোগ দিতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আজ পুরুলিয়া লোকসভার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর সমর্থনে সভা রয়েছে শুভেন্দুর। তিনি পুরুলিয়ার বলরামপুর বিধানসভার অন্তর্গত বেলকুড়ি ময়দানে বিজয় সংকল্প সভায় যোগ দেবেন। দুপুর ১ টা নাগাদ এই সভার আয়োজন রয়েছে। সভা মঞ্চ তৈরির শেষ মুহূর্তের কাজ চলছে তুঙ্গে। শুভেন্দু অধিকারীর আগমন ঘিরে উৎসাহিত বিজেপি নেতাকর্মী সমর্থকরাও। বিজেপি কর্মীদের উদ্দেশ্যে সভামঞ্চ থেকে কী বার্তা দেবেন সেদিকেই তাকিয়ে জেলার বিজেপি নেতাকর্মী সমর্থকরা।

অন্যদিকে, পুরুলিয়া শহরের এক বেসরকারি রিসর্টে রুদ্ধদ্বার সাংগঠনিক বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । বৈঠকে উপস্থিত থাকতে চলেছেন জেলার তৃণমূল প্রার্থী,মন্ত্রী,বিধায়ক, জেলা সভাপতি, তিন পৌরসভার পৌররাধান, ব্লক সভাপতি,নির্বাচনী কমিটির সদস্য সহ পুরুলিয়া লোকসভা কেন্দ্রের প্রায় ১২০ কার্যকর্তা। তারও প্রস্তুতি চলছে তুঙ্গে।

প্রসঙ্গত, ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সাংগঠনিক বৈঠক খুবই গুরুত্বপূর্ণ। প্রার্থীদের প্রচারে সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যখন জনসভা করে চলেছেন একের পর এক, সেই সময় দলকে ভিতর থেকে আরও মজবুত করতে কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠক করে চলেছেন অভিষেক। এর আগে পশ্চিম মেদিনীপুরে রুদ্ধদ্বার বৈঠক করেন তিনি। সেখানে কর্মীদের উদ্দেশ্যে গোষ্ঠী কোন্দলেরও বার্তা দিয়েছিলেন। কোন্দলের জেরে ভোটের ফল যদি খারাপ হয় তা কোনও রকম বরদাস্ত করা হবে না বলেও বার্তা দিয়েছিলেন ‘তৃণমূল সেনাপতি’। তেমনটাই তৃণমূল সূত্রে খবর। আজও পুরুলিয়ায় কর্মীদের কী বার্তা দেন সেই দিকেই তাকিয়ে তৃণমূল নেতৃত্ব