Murder in Purulia : স্ত্রীর মাথায় লাগাতার কোপ, মৃত্যুর কোলে ঢোলে পড়তেই চম্পট স্বামীর

Murder in Purulia : মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে পুরুলিয়ার পুঞ্চা থানার দামোদরপুর গ্রামের শবর পাড়ায়। যদিও এ ঘটনার পর থেকে আর খোঁজ মেলেনি অভিযুক্তের।

Murder in Purulia : স্ত্রীর মাথায় লাগাতার কোপ, মৃত্যুর কোলে ঢোলে পড়তেই চম্পট স্বামীর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 8:08 PM

পুরুলিয়া : দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে খুন (Murder) করার অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। রাতভর তল্লাশি চালিয়ে শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হল পুলিশ (Police)। ধৃতের নাম বলরাম শবর। তাঁর বাড়ি পুরুলিয়ার (Purulia) পুঞ্চা থানার দামোদরপুর গ্রামের শবর পাড়ায়। পুলিশ সূত্রে খবর, স্ত্রী লক্ষ্মী শবরকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন বলরাম। এরপর লোহার ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর মাথায় লাগাতার কোপ মারতে থাকেন। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে মঙ্গলবার গভীর রাতে। যদিও এ ঘটনার পর থেকে আর খোঁজ মেলেনি অভিযুক্তের। 

এরইমধ্যে মৃতার পরিবারের সদস্য জানকী শবর বুধবার দুপুরে পুঞ্চা থানায় বলরামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করে পুলিশ। বলরামকে খুঁজতে কোমর বেঁধে মাঠে নামেন তদন্তকারীরা। শেষ পর্যন্ত বৃহস্পতিবার বলরামকে গ্রেফতার করে পুলিশ। এদিনই ধৃতকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। তাঁর সাতদিনের পুলিশ হেফাজত নির্দেশ দিয়েছেন বিচারক। 

ঘটনা প্রসঙ্গে জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, “পুঞ্চা থানায় প্রথম অভিযোগ দায়ের হয়। স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ তোলা হয়। আমরা রাতভর অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাই। শেষ পর্যন্ত আমরা তাঁকে ধরতে সক্ষম হই। কোর্টেও তোলা হয়। বর্তমানে অভিযুক্ত পুলিশ হেফাজতে রয়েছে। পারিবারিক সমস্যার কারণেই এই খুন হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আমরা আপাতত এই তথ্যই পেয়েছি।” প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারধর করে খুনের (Murder) অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে। সূত্রের খবর, পিকনিক করতে গিয়েছিলেন স্ত্রী। সেখান থেকে ফিরতে দেরি হওয়াতেই স্বামীর সঙ্গে শুরু হয় বচসা। অভিযোগ, সেই সময়েই স্ত্রীকে কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারধর শুরু করেন। তাতেই মৃত্যু হয় চম্পা মহন্ত দাস নামে ওই মহিলার।