Women Harassment: প্রেমে প্রত্যাখ্যান! প্রতিশোধ নিতে তরুণীর দুই চোখ নষ্ট করে খুনের চেষ্টা প্রেমিকের

Sonarpur: এর আগে ওই যুবকের বিয়ে হয়ে গিয়েছে। সে কথা জানতে পেরে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চায় তরুণী।

Women Harassment: প্রেমে প্রত্যাখ্যান! প্রতিশোধ নিতে তরুণীর দুই চোখ নষ্ট করে খুনের চেষ্টা প্রেমিকের
তরুণীর দুই চোখ নষ্ট করল যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 3:51 PM

ভাঙড়: প্রেম প্রত্যাখ্যান করেছিলেন তরুণী। তবে তার ফলহিসেবে যে এই ভাবে শাস্তি পেতে হবে তা হয়ত ভাবতেও পারেনি। প্রেম স্বীকার করে না নেওয়ায় তরুণীকে খুনের চেষ্টা করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। এখানেই শেষ নয়। পাশাপাশি দু’টি চোখ নষ্ট করে দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে।

ঘটনাস্থান ভাঙড়ের চন্দনেশ্বর ২ গ্রাম পঞ্চায়েতের কাশিয়াডাঙা এলাকার। সেখানেই  খোকন বাছার নামে এক যুবককে গ্রেফতার করে ভাঙড় থানার পুলিশ। খোকনের প্রেম স্বীকার না করায় ওই তরুণীকে কাশিয়াডাঙ্গা এলাকায় নিয়ে গিয়ে প্রথমে তার দু’টি চোখ নষ্ট করে দেয়। তারপর গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টাও করে সে।

এরপর ওই তরুণীর আর কোনও রকম সাড়া না পেয়ে মারা গিয়েছে ভেবে ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত খোকন। পরেরদিন সকালে ওই তরুণীকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে মেয়েটিকে তাঁর বাড়িতে পাঠিয়ে দেয়। সেখান থেকে ওই তরুণীকে প্রথমে মথুরাপুর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটায় তাঁকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই তরুণী।

পরিবার সূত্রে খবর, গত দু’বছর আগে গড়িয়া নাকতলা এলাকায় একটি বৃদ্ধাশ্রমের কাজ করত ওই তরুণী। সেখানেই ভাঙড়ের মাধবপুর এলাকার বাসিন্দা খোকন বাছারের সঙ্গে পরিচয় হয়। খোকন নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্পর্ক তৈরি করে ওই তরুণী সঙ্গে। পরে খোকনের বিয়ের কথা জানতে পেরে সম্পর্ক থেকে সরে আসেন ওই তরুণী।

এরপর কেটে যায় বেশ কয়েকটি দিন। সেই সময় তরুণী কাজ ছেড়ে বেশ কিছুদিন বাড়িতেই থাকেন।  তবে পরিবারে অভাব-অনটন বাড়তে থাকায় আবার তিনি বালিগঞ্জের একটি আয়া সেন্টারে কাজ শুরু করেন। খোকন বিষয়টি জানতে পারে। এরপর গত মঙ্গলবার বালিগঞ্জে গিয়ে মেয়েটির সঙ্গে দেখা করে সে। তারপর গল্প করতে করতে ট্রেনে করে মেয়েটিকে সোনারপুরে নামতে বলে।

এরপর সোনারপুর স্টেশনে মাদক মেশানো মুড়ি খাইয়ে মেয়েটিকে সংজ্ঞাহীন করে দেয় অভিযুক্ত এমনটাই অভিযোগ। সোনারপুর স্টেশন থেকে রাতের অন্ধকারে কাশিয়াডাঙ্গা এলাকায় নিয়ে আসে একটি গাড়িতে করে। সেখানে প্রথমে তার চোখ দু’টি নষ্ট করে দেওয়া হয় ও পরে গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টা করে।

কিন্তু তরুণীর কোনও সাড়াশব্দ না পেয়ে সে ভাবে মেয়েটি মারা গিয়েছে। এরপর এলাকা থেকে চম্পট দেয়  খোকন বাছার। পরে সকালে মেয়েটিকে উদ্ধার করে পরিবারের কাছে পাঠিয়ে দেয় স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই এই ঘটনায় খোকনকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ।

আরও পড়ুন: Corona Virus: আক্রান্ত স্বাস্থ্যকর্মীর সংখ্যা ‘হাফসেঞ্চুরি’ পার, সুন্দরবনে ধুঁকছে স্বাস্থ্য পরিষেবা