Baruipur Murder: এক মেয়েকেই পছন্দ দু’জনের, তাই সরতেই হল এক জনকে! মর্মান্তিক পরিণতি যুবকের

Baruipur Murder: পুলিশ ত্রিকোণ প্রেমের ঘটনাটি সামনে আসেl ইতিমধ্যেই নূরউদ্দিন লস্কর এক যুবক গ্রেফতার হয়েছে বুধবার।

Baruipur Murder: এক মেয়েকেই পছন্দ দু'জনের, তাই সরতেই হল এক জনকে! মর্মান্তিক পরিণতি যুবকের
দেহ উদ্ধার (ফাইল ছবি)

দক্ষিণ ২৪ পরগনা: এক জনকেই পছন্দ করত দুজনে। আর তা থেকেই রেষারেষি। কিন্তু মেয়েটি পছন্দ করত এক জনকেই। প্রতিহিংসায় তাই প্রতিবেশী বন্ধুকেই রাস্তা থেকে সরিয়ে দিল যুবক। বারুইপুরে ডোবার মধ্যে থেকে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনার কিনারা করল পুলিশ। ত্রিকোণ প্রেমের জেরেই খুন হয়েছিলেন যুবক। ঘটনায় ইতিমধ্যেই নূরউদ্দিন লস্কর নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এবার বারুইপুর পুলিশের জালে ধরা পড়ল অপর অভিযুক্ত ইমরান মোল্লা।

জানা গিয়েছে, দুদিন আগে বারুইপুর থানার মল্লিকপুর এলাকায় একটি ডোবা থেকে এক যুবকের ক্ষত বিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্তে জানা যায়, দেহটি গ্রামেরই ছেলে ইমতিয়াজ শেখের। কী কারণে বাড়ির ছেলে খুন হয়ে থাকতে পারে, তার কোনও ক্লু দিতে পারেনি পরিবার। কিন্তু তদন্তে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ জানতে পারে, এলাকার এক তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল ইমতিয়াজের। তাঁকেই আবার পছন্দ ছিল অন্য জনের। আর তারপরই উঠে আসে ত্রিকোণ প্রেমের তত্ত্ব। পুলিশ তদন্তে নেমে নূরউদ্দিন নামে এক জনকে গ্রেফতার করে। তাকে জেরা করেও উঠে আসে একাধিক তথ্য।

নূরউদ্দিনের থেকেই জানা যায় ইমরানের নাম। জানা গিয়েছে, ইমরানই নূরউদ্দিনের সঙ্গে পরিকল্পনা করে ইমতিয়াজকে খুন করে। তাকে নির্জন বাগানে ডেকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করে। পরে মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। পরে দেহ ফেলে দেওয়া হয় ডোবায়। এরপর থেকেই ইমরানের খোঁজ করছিল পুলিশ। বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।

এদিন ভোরে তাকে মল্লিকপুর এলাকা থেকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।

আরও পড়ুন: Hooghly Wrong Treatment: আগামী সপ্তাহেই বিয়ে ছিল! বাইরে থেকে বোঝাই যায়নি শরীরে অত্যন্ত কম একটা জিনিস, হবু কনের মর্মান্তিক পরিণতি

আরও পড়ুন: Bike Accident: মিষ্টির দোকানের ভিতর বাইক, আর বাইরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রক্তাক্ত চার যুবক! ভোর রাতে ভয়ঙ্কর ঘটনা

Click on your DTH Provider to Add TV9 Bangla