Bike Accident: মিষ্টির দোকানের ভিতর বাইক, আর বাইরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রক্তাক্ত চার যুবক! ভোর রাতে ভয়ঙ্কর ঘটনা

South 24 Parganas Bike Accident: ছিটকে পড়ে রয়েছেন চার জন। তাঁরা প্রত্যেকেই রক্তাক্ত। একজন কথা বলার মতো অবস্থায় ছিলেন।

Bike Accident: মিষ্টির দোকানের ভিতর বাইক, আর বাইরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রক্তাক্ত চার যুবক! ভোর রাতে ভয়ঙ্কর ঘটনা
বিষ্ণুপুরে বাইক দুর্ঘটনায় আহত ৪ (নিজস্ব চিত্র)

দক্ষিণ ২৪ পরগনা: ফের বেপরোয়া গতির জেরে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নিয়েই চালক ঢুকে পড়লেন মিষ্টির দোকানের ভিতর। বাইক থেকে ছিটকে পড়লেন চার জন। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত গাববেড়িয়ার মৈত্রি পার্কের সামনে দুর্ঘটনাটি ঘটে ভোররাতে। জানা যাচ্ছে, দুর্ঘটনায় আহত হয়েছেন চার জনই। কিন্তু তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ভোর রাতে তাঁরা একটা বিকট শব্দ শুনতে পেয়েছিলেন। সেই শব্দ শুনতে পেয়ে ছুটে এসেছিলেন দোকান মালিকও। দেখেন, একটি বাইক মুখ থুবড়ে পড়ে রয়েছে। আর ছিটকে পড়ে রয়েছেন চার জন। তাঁরা প্রত্যেকেই রক্তাক্ত। একজন কথা বলার মতো অবস্থায় ছিলেন।

দোকান মালিকের চিত্কারেই ছুটে আসেন স্থানীয়রা তাঁরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে যাওয়ার পথে আহত এক যুবক বলেন, তাঁরা একই বাইকে চার জন উঠেছিলেন। রাতে রাস্তা ফাঁকা থাকায় বাইকের গতিও ছিল বেশি। বাইক আচমকাই রাস্তায় মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। উল্টো দিকে মিষ্টির দোকানে সজোরে ধাক্কা মারেন চালক।

স্থানীয় এক বাসিন্দার কথায়, “রাতে একটা আওয়াজ শুনতে পেয়েছিলাম। কিন্তু ওত রাতে আমরা তাতে বিশেষ আমল দিইনি কেউই। পরে স্থানীয় ব্যবসায়ীর চিত্কার শুনতে পেয়েই বিপদ আঁচ করতে পারি। ছুটে এসেছিলাম। তখন দেখি চার জন ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।” আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিত্সকরা জানিয়েছেন। তাঁর মাথায় গুরুতর চোট রয়েছে। তবে তাঁরা মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত হাসপাতালেই চিকিত্সাধীন আহতরা। আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বেপরোয়া গতির জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক।

আরও পড়ুন: Hooghly Wrong Treatment: আগামী সপ্তাহেই বিয়ে ছিল! বাইরে থেকে বোঝাই যায়নি শরীরে অত্যন্ত কম একটা জিনিস, হবু কনের মর্মান্তিক পরিণতি

আরও পড়ুন: Manoranjan Bapari: ‘উনি যে বিজেপির বাড়িতে খান, বিজেপির ছেলের সঙ্গে ঘোরেন!’, মনোরঞ্জনের অভিযোগে পাল্টা আক্রমণ তৃণমূলের

Click on your DTH Provider to Add TV9 Bangla