Basanti Murder: কপাল ফুঁড়ে মাংসপেশী বেরিয়ে গিয়েছে মাথার পিছন থেকে! ভরসন্ধ্যায় গ্রামের রাস্তা যুবকের সঙ্গে ভয়ঙ্কর কাণ্ড

Basanti Murder: পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে খাওয়াদাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সময় পেরিয়ে যাওয়ার পরও শ্যালক না আসায়, তাঁকেই আনতে গিয়েছিলেন তিনি।

Basanti Murder: কপাল ফুঁড়ে মাংসপেশী বেরিয়ে গিয়েছে মাথার পিছন থেকে! ভরসন্ধ্যায় গ্রামের রাস্তা যুবকের সঙ্গে ভয়ঙ্কর কাণ্ড
বাসন্তীতে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 7:47 AM

দক্ষিণ ২৪ পরগনা: শীতের সন্ধ্যায় রাস্তায় এমনিতেই লোক কম ছিল। বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন শ্বশুরবাড়িতে। শ্যালক নিয়ে নিজের বাড়িতে নিয়ে আসার কথা ছিল তাঁর। কিন্তু সময় পেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি। পরিবারের তরফ থেকে শুরু হয় খোঁজ। পরে গ্রামেরই রাস্তার সরু গলিতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় যুবকের দেহ। মাথার পিছনের অংশে গভীর ক্ষত। রক্ত বের হচ্ছে তা থেকে। মাংস দলা কিছুটা ছিটকে বেরিয়ে পড়েছে রাস্তায়। রবিবার সন্ধ্যায় ভয়ঙ্কর ঘটনা বাসন্তীর উত্তর মোকামবেড়িয়া গ্রামে। মৃতের নাম ভুবন মণ্ডল (২৯)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে খাওয়াদাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সময় পেরিয়ে যাওয়ার পরও শ্যালক না আসায়, তাঁকেই আনতে গিয়েছিলেন তিনি। বাইকে বেরিয়েছিলেন। কিন্তু অনেকটা দেরি হয়ে গিয়েছিল। প্রথমে পরিবারের সদস্যরা মনে করেছিলেন, হয়তো অন্য কোথাও গল্প করছেন তিনি। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও না ফেরায় খোঁজাখুঁজি শুরু করা হয়। প্রথমে শ্বশুরবাড়িতেই খোঁজা হয়। কিন্তু সেখান থেকে কোনও ইতিবাচক কিছু জানতে পারেননি তাঁরা।

স্থানীয় বাসিন্দারা এবার গ্রামের রাস্তা ধরে খোঁজ শুরু করেন। গ্রামের নির্জন রাস্তার ধারে তাঁর রক্তাক্ত মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁর মাথায় গভীর ক্ষত ছিল। গুলি চালানো হয়েছে বলে মনে করছিলেন গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশও।

পুলিশ জানায়, ভুবনের কপালেও একটি গভীর ক্ষত রয়েছে। সেটি গুলির বলে মনে করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুব কাছ থেকে কপালে গুলি করে খুন করা হয়েছে ভুবনকে। গুলি এফোঁড় ওফোঁড় হয়ে গিয়েছে। কিন্তু তাঁর সঙ্গে বাইকটা ছিল না। অর্থাৎ আশেপাশে কোনও বাইক পড়ে থাকতে দেখেননি প্রত্যক্ষদর্শীরা।

ভুবন পেশায় রাজমিস্ত্রি। সেক্ষেত্রে ব্যবসায়ীক কোনও শত্রুতায় খুন নাকি বাইক ছিনতাই করতেই খুন, তা এখনও স্পষ্ট নয়। বাইকটি যেহেতু পাওয়া যাচ্ছে না, তাতে মনে করা হচ্ছে, ছিনতাইয়ে বাধা পেয়েই খুন করে থাকতে পারে দুষ্কৃতীরা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হচ্ছে। এদিকে, যে রাস্তায় দেহ উদ্ধার হয়েছে, সেখানকার বাসিন্দাদের সঙ্গেও কথা বলছে পুলিশ। তাঁরা কোনও গুলি শব্দ শুনতে পেয়েছিলেন কিনা, শুনতে পেলেও সেটা কখন, তা খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

ভুবনের এক আত্মীয় বলেন, “আমি মানাই করেছিলাম যেতে। বারণ শুনল না। শীতের রাতে বাইকটা নিয়ে বেরিয়ে গেল। ফিরছিল না ভেবে ভেবেছিলাম, কোথাও হয়তো গল্প করতে মজে গিয়েছে। কিন্তু পরে এই ঘটনা।”

আরও পড়ুন: Purulia TMC Gram Panchayet: সদলবলে বিজেপি প্রধানের তৃণমূলের যোগ, পঞ্চায়েত ‘দখল’ করল ঘাসফুল