Bhangar: টহলের সময় তোলার টাকা চাওয়ার অভিযোগ, কলকাতা পুলিশের থেকে বাঁচতে গিয়ে দুর্ঘটনার কবলে পিকআপ ভ্যান

Kolkata Police: ঘটনাটি ঘটেছে ভাঙড়ে। জানা যাচ্ছে, কাঁঠালদিয়া এলাকায় ভোর রাতে টহল দিচ্ছিলেন কাশিপুর থানার পুলিশ কর্মীরা। সেই সময় একটি কাঁঠাল বোঝাই গাড়ি আসছিল মুর্শিদাবাদ থেকে। গাড়িটিকে দাঁড় করান কর্তব্যরত পুলিশ আধিকারিকরা।

Bhangar: টহলের সময় তোলার টাকা চাওয়ার অভিযোগ, কলকাতা পুলিশের থেকে বাঁচতে গিয়ে দুর্ঘটনার কবলে পিকআপ ভ্যান
ভাঙড়ে দুর্ঘটনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 9:32 AM

ভাঙড়: দেদার তোলাবাজির অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। টাকা না দেওয়ায় একটি গাড়ির পিছনে ধাওয়া কলকাতা পুলিশের উত্তর কাশিপুর থানার পুলিশের। পুলিশের থেকে বাঁচতে দ্রুত গতিতে পালাচ্ছিলেন চালক। সেই সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি বলে দাবি। ঘটনায় গুরুতর আহত ও যাই গাড়ির ভিতরে থাকা এক ব্যবসায়ী। যদিও উত্তর কাশিপুর থানার পুলিশ সূত্রে খবর এমন কোনও ঘটনাই ঘটেনি। পুলিশের গাড়ি দেখে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিল ওই পিকআপ ভ্যানটি। সেই কারণেই ধাওয়া করা হয়েছিল।

ঘটনাটি ঘটেছে ভাঙড়ে। জানা যাচ্ছে, কাঁঠালদিয়া এলাকায় ভোর রাতে টহল দিচ্ছিলেন কাশিপুর থানার পুলিশ কর্মীরা। সেই সময় একটি কাঁঠাল বোঝাই গাড়ি আসছিল মুর্শিদাবাদ থেকে। গাড়িটিকে দাঁড় করান কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। চালকের অভিযোগ, তাঁর কাছে একশো টাকা দাবি করেন তাঁরা। কিন্তু ওই গাড়ির চালক কুড়ি টাকা দিতে চান। তবে তা নিতে রাজি হননি আধিকারিকরা বলে অভিযোগ।

এরপরই গাড়ির চালক পালিয়ে আসছিলেন সেখান থেকে। আর সেই গাড়ির পিছনেই ধাওয়া করে উত্তর কাশিপুর থানার একটি গাড়ি বলে অভিযোগ। উত্তর কাশিপুর থানার বর্ডার পেরিয়ে ভাঙড় থানার মধ্যে গিয়েও রেহাই পায়নি গাড়িটি। দ্রুত গতিতে যাওয়ার সময় বাগানাইটের কাছে গাড়িটি রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজরে ধাক্কা মারে। তারপরই পালিয়ে যায় ওই পুলিশের গাড়িটি বলে অভিযোগ। তখনই গাড়ির ভিতরে থাকা এক ব্যক্তি আহত হন।

গাড়ি চালকের দাবি, মুর্শিদাবাদ থেকে কাঁঠাল নিয়ে তিনি ঘটকপুকুর বাজারে বিক্রি করতে আসছিলেন। সেই সময় উত্তরকাশীপুর থানা পুলিশ কর্মীরা কাঁঠালিয়া এলাকায় গাড়িটিকে আটকানোর পরেই এমন ঘটনা ঘটে। এই ঘটনা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ এলাকার সাধারণ মানুষজন। সকালে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে দ্রুততার সঙ্গে গাড়িটি সরানোর কাজ চালানো হচ্ছে। গাড়ির চালক তরুণ রুইদাস বলেন, “পুলিশ ভ্যান আমায় তাড়া করছিল। এখানে এসছি একটা গাড়ি দাঁড়িয়েছিল। এবার পুলিশ ভ্যানটা বাঁদিকে ঢুকে দুটো গাড়ি মিডিলে আমায় চেপে দিয়ে পালিয়ে গিয়েছে। ওরা পয়সা নেওয়ার জন্য এইসব করে। কুড়ি টাকা দিতে চেয়েছিলাম। নেয়নি। আমি চলে এসেছি।”