Budge Budge: বজবজ বন্ধ ঘর থেকে জ্যোতিষীর পচাগলা দেহ উদ্ধার

Budge Budge: শুক্রবার সকাল থেকে গন্ধ আরও প্রকট হয়ে ওঠে। গন্ধের উৎস সন্ধান করতে গিয়ে দেখেন জ্যোতিষীর বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছে। থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে জ্যোতিষীর বাড়ির দরজা ভেঙে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে।  বজবজে জ্যোতিষীর পচাগলা দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে।

Budge Budge: বজবজ বন্ধ ঘর থেকে জ্যোতিষীর পচাগলা দেহ উদ্ধার
বজবজে জ্যোতিষীর দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2024 | 7:52 PM

বজবজ:  জ্যোতিষচর্চার জন্যই কেবল বাড়ি থেকে বেরোতেন। আর সেরকম বাড়ি থেকে বেরোতেন না। দোকানের জিনিস, বাজারপত্র বাড়িতেই চলে আসত। প্রতিবেশীদের সঙ্গেও খুব একটা মিশতেন না জ্যোতিষী। বেশ কিছুদিন ধরেই এলাকায় পচা গন্ধ বেরোচ্ছিল। কিন্তু প্রথমটায় বিশেষ আমল দেননি স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সকাল থেকে গন্ধ আরও প্রকট হয়ে ওঠে। গন্ধের উৎস সন্ধান করতে গিয়ে দেখেন জ্যোতিষীর বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছে। থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে জ্যোতিষীর বাড়ির দরজা ভেঙে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে।  বজবজে জ্যোতিষীর পচাগলা দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে। পুলিশ জানিয়েছে, মৃত জ্যোতিষীর নাম ত্রিদিব দাশগুপ্ত (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ত্রিদিব বাড়িতে একাই থাকতেন। বেশ কয়েক বছর আগে তাঁর স্ত্রী  তাঁকে ছেড়ে অন্যত্র চলে যান। প্রতিবেশীদের দাবি, তিনি খুব একটা পাড়ার কারোর সঙ্গেই মেলামেশা করতেন না। প্রায়শই  জ্যোতিষচর্চার জন্য বাইরে যেতেন।

শুক্রবার সকালে প্রতিবেশীরা পচা দুর্গন্ধ পেয়ে স্থানীয় পৌর পিতাকে জানালে পৌরপিতা বজবজ থানায় খবর দেন। বজবজ থানার পুলিশ ঘটনাস্থলে গিলে তাঁর পচাগুলো দেহ দেখতে পান। আপাতত পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। জানা গিয়েছে,ত্রিদিব ২০১০ সালের পৌর ভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রতিনিধিত্বও করেছিলেন। কিন্তু নিকটতম প্রতিদ্বন্দ্বীর কাছে ৩৫৬ ভোটে হেরে যায়।