Canning: নাকা চেকিংয়ের সময় পিছন থেকে ধাক্কা, আহত ৫ পুলিশ আধিকারিক

Police Injured: জানা যাচ্ছে, আহতদের মধ্যে রয়েছেন দু'জন সিভিক ভলান্টিয়ার। এর মধ্যে আবার গুরুতর আঘাতপ্রাপ্ত। জানা গিয়েছে, রাতে বাহিরবেনা এলাকায় গাড়িতে করে টহল দিচ্ছিল ক্যানিং থানার পুলিশ কর্মীরা। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ম্যাটাডোর পুলিশ গাড়ির পিছনে ধাক্কা মারে।

Canning: নাকা চেকিংয়ের সময় পিছন থেকে ধাক্কা, আহত ৫ পুলিশ আধিকারিক
আহত পাঁচ পুলিশ আধিকারিকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 12:34 PM

ক্যানিং: নাকা চেকিং চলছিল। রাত্রিবেলা টহল দিচ্ছিলেন কর্তব্য়রত পুলিশ কর্মীরা। সেই সময় আচমকা ম্যাটাডোর এসে ধাক্কা মারল পুলিশের গাড়িতে। গুরুতর জখম অবস্থায় রয়েছেন পাঁচজন। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং-বারুইপুর রোডের বাহিরবেনা এলাকায়।

জানা যাচ্ছে, আহতদের মধ্যে রয়েছেন দু’জন সিভিক ভলান্টিয়ার। এর মধ্যে আবার গুরুতর আঘাতপ্রাপ্ত। জানা গিয়েছে, রাতে বাহিরবেনা এলাকায় গাড়িতে করে টহল দিচ্ছিল ক্যানিং থানার পুলিশ কর্মীরা। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ম্যাটাডোর পুলিশ গাড়ির পিছনে ধাক্কা মারে। এতেই গুরুতর জখম হয় পাঁচজন পুলিশ কর্মী। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে হাজির হয়।

জখম পুলিশ কর্মীদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।অন্যদিকে ঘটনার পর ম্যাটাডোর গাড়িকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। প্রসঙ্গত, এর আগেও একাধিকবার নাকা চেকিংয়ের সময় পুলিশ কর্মীদের আহত হওয়ার ঘটনা ঘটেছিল। শুধু তাই নয়, দক্ষিণ ২৪ পরগনাতেই এক লরির ধাক্কায় মৃত্যু হয়েছিল এক পুলিশ আধিকারিকের।