Firearms recovered: আগ্নেয়াস্ত্র বিক্রি করতে এসে পুলিশের জালে হাতেনাতে ধরা পড়ল যুবক!

Bhangar: ধৃত যুবকের নাম আজিজুল সরদার। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার বন্দুক ও দুটি কার্তুজ।

Firearms recovered: আগ্নেয়াস্ত্র বিক্রি করতে এসে পুলিশের জালে হাতেনাতে ধরা পড়ল যুবক!
একটি ওয়ান শাটার বন্দুক এবং দুটি তাজা কার্তুজ উদ্ধার (নিজস্ব প্রতিনিধি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 1:54 PM

ভাঙড়: পুরোভোটের আবার। ‘শহরতলি’-তে আগ্নায়াস্ত্র বিক্রি করতে এসে পুলিশের জালে ধরা পড়ল যুবক। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ওয়ান শাটার বন্দুক ও দুটি কার্তুজ।

ভাঙড় থানার মিলন বাজার এলাকার ঘটনা। ধৃত যুবকের নাম আজিজুল সরদার। গোপন সূত্রে খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ খবর পায় ক্যানিংয়ের নিকারীঘাটা এলাকা থেকে আজিজুল সরদার নামে ওই যুবক বাইকে করে ভাঙড়ে বন্দুক বিক্রি করতে আসছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ভাঙড় থানার পুলিশের একটি দল বাজার এলাকায় নাকা চেকিং শুরু করে।

সেখানে আজিজুল সরদারের বাইক আসতে দেখেই পুলিশকর্মীরা কার্যত ঘিরে ফেলে তাকে। তারপর তল্লাশি চালিয়ে অভিযুক্তের কাছে থেকে একটি ওয়ান শাটার বন্দুক ও দু রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ কর্মীরা। সঙ্গে সঙ্গে আজিজুল সরদারকে গ্রেফতার করে ভাঙড় থানায় নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদের পর পুলিশকর্মীরা জানতে পারে আজিজুল সরদারের বাবা আমির উদ্দিন সরদার নিকারীঘাটা এলাকায় একটি আগ্নেয়াস্ত্র তৈরির কারখানা চালাত। বর্তমানে সেই কারখানা না থাকলেও এই বন্দুকের উৎস কোথায় তার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ কর্মীরা। আজিজুল সরদারকে গ্রেফতার করে বুধবার বারুইপুর মহকুমা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ কর্মীরা।

প্রসঙ্গত, এর আগে পুরভোটের সময় আগ্নেয়াস্ত্র রাখার ঘটনায় একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। ধৃতের নাম বাকিবিল্লা মোল্লা। সেদিনই গোটা ঘটনার তদন্ত শুরু করে ভাঙড় থানার আধিকারিকরা। জানা যায়, দুই যুবক আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় ঘুরছিল। এরপরই ভাঙড় থানার পুলিশকর্মীরা বাসন্তী হাইওয়ের রাংসাড়া এলাকায় হানা দেয়। কিন্তু পুলিশের গাড়ি দেখে আগেই সাবধান হয়ে যায় এক দুষ্কৃতী। নিজেকে বাঁচাতে এলাকা ছেড়ে চম্পট্ দেয় তারা। তদন্তকারীরা জানিয়েছেন, পলাতক দুষ্কৃতীর নাম রিংকা গাজী। চন্ডিপুর এলাকার বাসিন্দা সে।

আরও পড়ুন: Women Harassment: এবার কোচবিহার! জমি জটের সমাধান করতে রাস্তায় ফেলে মা-মেয়েকে মার প্রতিবেশীদের

আরও পড়ুন: Abhishek Banerjee in Goa: পাঁচ নেতার দলত্যাগের পরই অভিষেকের গোয়া সফর, শুরুতেই পুজো দিলেন মহাদেবের মন্দিরে

আরও পড়ুন: Student Tested corona positive: রিপোর্ট পজ়েটিভ আসার পরেও ক্লাসে পড়ুয়া, বাকিদের পরীক্ষা করতেই দেখা গেল…