Mandirbazar Crime: খুবলে বেরিয়েছে এসেছে মাংস, সঙ্গে দুর্গন্ধ… মা ও একরত্তির মৃত্যুর পিছনে উঠে আসছে শিউরে ওঠা কাহিনি

Mandirbazar Crime: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন আগে আজিজের বিয়ে হয় তাঁর প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে। সেই একই সময় ট্রেনে যাতায়াত করতে-করতে পরিচয় হয় পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা বছর তেইশের তুহিনা বিবির সঙ্গে।

Mandirbazar Crime: খুবলে বেরিয়েছে এসেছে মাংস, সঙ্গে দুর্গন্ধ... মা ও একরত্তির মৃত্যুর পিছনে উঠে আসছে শিউরে ওঠা কাহিনি
মন্দিরবাজারে খুন, জড়ো হয়েছেন এলাকাবাসী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 6:48 PM

মন্দিরবাজার: দীর্ঘদিন ধরেই টানাপোড়েন চলছিল দুই স্ত্রীকে কেন্দ্র করে। সেই ‘সমস্যা’ মেটাতেই শেষমেশ দ্বিতীয় পক্ষের স্ত্রী ও তাঁর একরত্তি সন্তানকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। নৃশংস কাজে স্বামীকে সঙ্গ দেওয়ায় প্রথম পক্ষের স্ত্রীকেও তোলা হয়েছে কাঠগড়ায়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার দিগবেড়িয়াতে। সোমবার সকালে সন্তানসহ মৃতদেহ উদ্ধার হয় স্থানীয় একটি মাঠের জলাভূমি থেকে। ঘটনার তদন্তে নেমে মঙ্গলবার তদন্তকারীরা অভিযুক্ত স্বামী আজিজ জমাদার ও তার প্রথম পক্ষের স্ত্রীকে গ্রেফতার করে। কীভাবে তারা ওই মহিলাকে ও তাঁর সন্তানকে খুন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন আগে আজিজের বিয়ে হয় তাঁর প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে। সেই একই সময় ট্রেনে যাতায়াত করতে-করতে পরিচয় হয় পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা বছর তেইশের তুহিনা বিবির সঙ্গে। পরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় বিয়ের পথে হাঁটেন দু’জন। দ্বিতীয় পক্ষের একটি সন্তান হয় আজিজের। কিন্তু প্রথম থেকেই বাড়িতে স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে সরব হতে থাকেন প্রথম পক্ষের স্ত্রী। দীর্ঘ টানাপোড়েনের মধ্যেই তাই সন্তানকে নিয়ে তুহিনা বাপের বাড়িতেই থাকতেন। মাঝেমধ্যে আসতেন শ্বশুরবাড়ি।

যদিও দুই সতীনের মধ্যে এই নিয়ে অশান্তি লেগে থাকত। অভিযোগ, সপ্তাহখানেক আগে হঠাৎই অসুস্থ হয়ে পড়ে আজিজ-তুহিনার একরত্তি সন্তান। সেই অসুস্থতার কথা স্বামীকে জানায় তুহিনা। এরপরই মেয়েকে ডাক্তার দেখাবে বলে তাঁকে ডেকে পাঠায় অভিযুক্ত। কিন্তু শ্বশুরবাড়ি আসার পর থেকেই নিখোঁজ ছিলেন সন্তানসহ ওই যুবতী। এরপর সোমবার হঠাৎই দুজনের পচাগলা মৃতদেহ উদ্ধার হয় এলাকার একটি মাঠের ধারের জলাভূমি থেকে।

এই ঘটনায় মৃতার দাদা মিন্টু শেখ বলেন, “আমার বোনকে আজিজ ও তার প্রথম পক্ষের স্ত্রী দু’জনে মিলে খুন করেছে। ডাক্তার দেখানোর নাম করে ডেকে এনেছিল ওদের। আমরা সরাসরি অভিযুক্তদের ফাঁসি চাই।” এলাকাবাসী মাফুজা বিবি বলেন, “সন্ধ্যা সাতটা নাগাদ মেয়েটিকে দেখে পাঠিয়েছিল আজিজ। তারপর থেকেই আর তাদের কেউ খবর পায়নি। পরে আমাদের এলাকার একজন ডোবায় দুটি মৃতদেহ পড়ে থাকার খবর দেন। অভিযুক্তের ফাঁসি হওয়া উচিত।”

উল্লেখ্য, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে আসে মন্দিরবাজার থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। এরপরেই মৃতার পরিজনদের তরফে দায়ের করা অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। সেই তদন্তেই মঙ্গলবার গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে। যদিও কীভাবে খুন করা হল সেই প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Student Suicide: বাংলা পরীক্ষা খারাপ হওয়ায় গলায় দড়ি দিল মাধ্যমিক পরীক্ষার্থী!