Narendrapur: সামনে টেস্ট পেপার, মোবাইল স্ক্রিনে নজর, একলা দুপুরে মাধ্যমিক পরীক্ষার্থীর অন্য চেহারা দেখল পরিবার

Narendrapur: পল্লবী রাজপুর সোনারপুর পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ড মালিপাড়াতে ভাড়ার বাড়িতে থাকত বাবা-মায়ের সঙ্গে।

Narendrapur: সামনে টেস্ট পেপার, মোবাইল স্ক্রিনে নজর, একলা দুপুরে মাধ্যমিক পরীক্ষার্থীর অন্য চেহারা দেখল পরিবার
নরেন্দ্রপুরে আত্মঘাতী মাধ্য়মিক পরীক্ষার্থী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 8:19 AM

দক্ষিণ ২৪ পরগনা: দুপুরে মোবাইলের স্ক্রিন স্ক্রল করছিল। কিন্তপ আর ২০ দিনের মাথায় মাধ্যমিক পরীক্ষা। মা বকেছিলেন। তারপর তিনি রান্নাঘরে চলে যান। ভেবেছিলেন মেয়ে পড়ছে। বেশ কিছুক্ষণ পর মেয়েকে জলখাবার দিতে গিয়ে স্থবির হয়ে যান মা। পড়ার ঘরেই এক মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম পরীক্ষার্থীর নাম পল্লবী মণ্ডল। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পল্লবী রাজপুর সোনারপুর পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ড মালিপাড়াতে ভাড়ার বাড়িতে থাকত বাবা-মায়ের সঙ্গে। তার মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পল্লবীদের আদি বাড়ি ছিল জয়নগর থানার ঢোসা গ্রামে। আগামী ২৩শে ফেব্রুয়ারি শুরু হবে রাজ্যের মাধ্যমিক পরীক্ষা। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের বাড়িতেই ছিল পল্লবী। পরিবার সূত্রে জানা যাচ্ছে, পল্লবী মোবাইল ঘাটাঘাটি করছিল বলে তার মা তাকে বকেছিল। পড়তে বসার কথা বলেছিল। তারপর তিনি সেখান থেকে চলে যান। বাবা বিভাস মণ্ডল কাজ থেকে তখনও ফেরেননি। বেশ কিছুক্ষণ পর পল্লবীর মা তার নাম ধরে ডাকেন। বেশ কিছুক্ষণ ডাকার পর সাড়া না পেয়ে তার পড়ার ঘরে যান। সেখানে তার ঝুলন্ত দেহ দেখে চিৎকার করে ওঠেন। ছুটে যান প্রতিবেশীরা। খবর যায় নরেন্দ্রপুর থানায়। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

বাবা-মায়ের অবর্তমানে পল্লবীর এই মৃত্যু আত্মহত্যা বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হয়েছে। কেবল কি মায়ের বকুনি, নাকি প্রেমঘটিত কোনও কারণ তাও খতিয়ে দেখছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

ওই ছাত্রীর মা বলেন. “মোবাইলের খুব নেশা। স্যর এসে অঙ্ক করানোর কথাও বলে। কিন্তু ও টেস্ট পেপারটা খুলে বসেছিল. স্যর চলে যান। মোবাইল ঘাটছিল বলে একটু বকেছিলাম। কিন্তু তা বলে এমনটা করবে ভাবতেই পারছি না।”