Maheshtala Death: পিছনে সজোরে ধাক্কা, মাথর উপর দিয়েই চলে গেল ছ’চাকা, মুহূর্তে শেষ তরতাজা প্রাণ

Maheshtala: ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার বজবজ ট্রাঙ্ক রোডের নয়া বস্তির ঘটনা। জানা গিয়েছে, মহেশতলার দিক থেকে জিনজিরা বাজারের দিকে যাচ্ছিল মোটর বাইকে করে এক ব্যক্তি।

Maheshtala Death: পিছনে সজোরে ধাক্কা, মাথর উপর দিয়েই চলে গেল ছ'চাকা, মুহূর্তে শেষ তরতাজা প্রাণ
মহেশতলায় মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 7:48 PM

মহেশতলা: মাথায় হেলমেট। বাইকে চড়ে যাচ্ছিলেন যুবক। তখনই পিছন থেকে চলে এল কন্টেনার গাড়ি। সজোরে ধাক্কা যুবককে। সোজা ছিটকে পড়লেন মাটিতে। তারপরই মাথার উপর দিয়ে চলে গেল কন্টেনারটি। মহেশতলায় মর্মান্তিক পরিণতি বাইক আরোহীর।

ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার বজবজ ট্রাঙ্ক রোডের নয়া বস্তির ঘটনা। জানা গিয়েছে, মহেশতলার দিক থেকে জিনজিরা বাজারের দিকে যাচ্ছিল মোটর বাইকে করে এক ব্যক্তি। ঠিক সেই সময় নয়া বস্তির কাছে ছয় চাকার কন্টেনার গাড়ি মোটর বাইকের পিছনে ধাক্কা মারে। তখনই মোটর বাইক আরোহী রাস্তায় পড়ে যান। সেই সময় মাথার উপর দিয়ে চলে যায় কন্টেনার গাড়ির চাকা। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে ওই মোটরবাইক আরোহী।

পুলিশ উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃত ব্যক্তির নাম কাপিল সিং। ছয় চাকার কন্টেন সহ চালক ও খালাসিকে আটক করল মহেশতলা জিনজিরা তদন্ত কেন্দ্রের পুলিশ। প্রত্যক্ষদর্শী বলেন, “হঠাৎ করেই একটি লরি ধাক্কা মারে। তখনই লোকটা পড়ে যায়। তার উপর দিয়েই লরিটা চলে যায়। সঙ্গে সঙ্গে মাথা ফেটে ঘিলু বেরিয়ে গেছে। রক্তে ভাসছে রাস্তা। বিভৎস দুর্ঘটনা ঘটেছে।”