Maheshtala: গোটা শরীর গিয়েছে পুড়ে, রেললাইনের পাশে ছটফট করছেন যুবক, শিউরে ওঠার মতো দৃশ্য

Maheshtala: এরপর ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে (Hospital) পাঠানো হয়।

Maheshtala: গোটা শরীর গিয়েছে পুড়ে, রেললাইনের পাশে ছটফট করছেন যুবক, শিউরে ওঠার মতো দৃশ্য
এই স্থানেই পড়েছিলেন যুবক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 11:33 AM

মহেশতলা: রেললাইনের (Railline) পাশে ছটফট করছেন যুবক। গোটা শরীর তাঁর পুড়ে গিয়েছে। রেললাইনের পাশে দাঁড়িয়েই ছটফট করতে থাকেন তিনি। এরপরই খবর দেওয়া হয় মহেশতলা থানার (Maheshtala police station) পুলিশকে। এরপর ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে (Hospital) পাঠানো হয়।

শনিবারের ঘটনা। আজ ভোরবেলা দক্ষিণ ২৪ পরগনার বজবজ শিয়ালদহ শাখার নুঙ্গি ও বাটা রেল ব্রিজের মধ্যে রেললাইনের পাশের একটি রাস্তার উপরে আগুনে পুড়ে যায় ওই যুবক। পুলিশ সূত্রে খবর, আহত যুবকের নাম পল্টু মণ্ডল (৩৮)। তিনি নিউ আলিপুরের বাসিন্দা।

তবে কীভাবে আগুন লাগাল তা জানতে পারা যায়নি। এ দিন, ঘটনাস্থলে আসে রেল পুলিশের আধিকারিক ও মহেশতলা থানার পুলিশ। পুলিশ পৌঁছে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে এমআর বাঙ্কুর হাসপাতালে পাঠায়। তবে এই ঘটনায় দানা বেধেছে রহস্য। এটি খুনের ঘটনা নাকি অন্য কিছু তার তদন্ত শুরু করেছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “আজ সকাল সাড়ে ছ’টা নাগাদ দেখতে পাই। কিছু একটা বলার চেষ্টা করছিল। তবে কী বলছিল বুঝে উঠতে পারিনি। রাস্তাতে শুয়েই কাতরাচ্ছিল। আমরা আর দেরি করিনি। সঙ্গে-সঙ্গে পুলিশকে ফোন করে খবর দিই। এরপর পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায়। শুনেছি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ট্রেন থেকে পড়ে যায়নি। মনে হচ্ছে কেউ আগুন ধরিয়ে দিয়েছে বা উনি নিজে আগুন লাগিয়ে দিয়েছেন।”