ED Investigation: দেখা গিয়েছিল ক্রাইম সিনে, ডেটা এন্ট্রি অপারেটরেরও এত প্রতিপত্তি! সন্দীপ-ঘনিষ্ঠ প্রসূনকে আটক করল ED

ED Investigation: শুক্রবার সকাল থেকে রাজ্যের একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। সুভাষগ্রামের প্রসূন চট্টোপাধ্য়ায়ের বাড়িতেও তল্লাশি চলে প্রায় ৭ ঘণ্টা। চলে জিজ্ঞাসাবাদও। তারপরই আটক করা হয় তাঁকে।

ED Investigation: দেখা গিয়েছিল ক্রাইম সিনে, ডেটা এন্ট্রি অপারেটরেরও এত প্রতিপত্তি! সন্দীপ-ঘনিষ্ঠ প্রসূনকে আটক করল ED
প্রসূন বন্দ্যোপাধ্যায় আটকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 3:36 PM

কলকাতা: আরজি কর-কাণ্ডে ঘটনার দিন যাদের ক্রাইম সিনে দেখা গিয়েছিল, সেই তালিকায় ছিল প্রসূন চট্টোপাধ্যায়ের নাম। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল তাঁকে। পেশায় ন্যাশনাল মেডিক্যাল কলেজের ডেটা এন্ট্রি অপারেটর হয়েও কীভাবে তিনি ঘটনার দিন আরজি করে পৌঁছে গেলেন, তা নিয়ে প্রশ্ন ওঠে। সেই প্রসূনকে এবার আটক করল ইডি। শুক্রবার সকাল থেকে প্রায় ৭ ঘণ্টা তল্লাশি চালানোর পর তাঁকে আটক করা হয়েছে।

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ, তথা দুর্নীতিতে অভিযুক্ত সন্দীপ ঘোষের সঙ্গে প্রসূনের সম্পর্ক প্রায় সবারই জানা। ঘনিষ্ঠতার কথাও বলেছেন অনেকে। একজন ডেটা এন্ট্রি অপারেটরের এত প্রতিপত্তি কীভাবে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

দক্ষিণ ২৪ পরগনার সুভাষগ্রামে তিনতলা বাড়ি রয়েছে প্রসূনের। সেখানেই এদিন তল্লাশি চালানো হয়। এলাকার বাসিন্দারা বলছেন, মাত্র কয়েক বছরেই প্রসূনে সম্পত্তি বাড়ে উল্লেখযোগ্যভাবে। আরজি করে ক্রাইম সিনে তাঁর ছবি চোখে পড়ার পরই প্রশ্ন ওঠে। প্রসূন নিজেকে সন্দীপ ঘোষের পিএ বলে পরিচয় দিতেন।

এই খবরটিও পড়ুন

অভিযোগ, তিনি নাকি ন্যাশনাল মেডিক্যালে রেজিস্টার খাতায় নিজের নাম এন্ট্রি করে চলে যেতেন আরজি করে। ঘটনার দিনও খাতায় তাঁর সই ছিল বলে অভিযোগ।

আরজি করে খুন ও ধর্ষণের অভিযোগের তদন্ত করতে গিয়েই দুর্নীতির সূত্র খুঁজে পেয়েছে সিবিআই। ইতিমধ্যেই সেই অভিযোগে সন্দীপ ঘোষকে গ্রেফতার করা হয়েছে। আর এবার তৎপর হল ইডি। শুক্রবার সকাল থেকে একাধিক জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। সন্দীপ ঘোষের বাড়ি, শ্বশুরবাড়িতেও হানা দিয়েছে কেন্দ্রীয় সংস্থা। এই মামলায় প্রসূনকেই প্রথম আটক করল ইডি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)