‘মাও আমার গলা টিপে ধরেছিল…’, বাড়ি থেকে এক ছেলেকে উত্খাত করার ‘লড়াইয়ে’ সামিল মা-ও!

Sonarpur: এই নিয়ে শুরু হয় বচসা। সোমবার সকালেও বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে।

'মাও আমার গলা টিপে ধরেছিল...', বাড়ি থেকে এক ছেলেকে উত্খাত করার 'লড়াইয়ে' সামিল মা-ও!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 10:04 AM

দক্ষিণ ২৪ পরগনা: সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে বিবাদ। আর তার জেরে দুই ভাইয়ের বচসা গড়াল হাতাহাতিতে। ভাই ও তাঁর স্ত্রীয়ের ওপর হামলার অভিযোগ দাদার বিরুদ্ধে। এমনকি ওই ব্যক্তির মা-ও এই ঘটনায় ইন্ধন দিয়েছেন বলে অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তেজনা সোনারপুরের (Sonarpur) চণ্ডিতলায়।

প্রতিবেশীরা জানাচ্ছেন, ২ কাঠা জমি নিয়ে বিবাদের সূত্রপাত। এই জমির ভাগ পেতে চান অরুণ সর্দার ও দাদা বিশ্বজিত। বিশ্বজিত ২ কাঠা জমির ওপর একটি বাড়িতে থাকেন। অভিযোগ, অরুণ ও তাঁর স্ত্রী- ছেলেকে বাড়ি থেকে জোর করে বের করে দিতে চান বিশ্বজিত্।

এই নিয়ে শুরু হয় বচসা। সোমবার সকালেও বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। বিশ্বজিত্ ও তাঁর আরেক ভাই মিলে অরুণকে লোহার পাইপ দিয়ে মারধর করেন বলে অভিযোগ। স্ত্রী মধুমিতা স্বামীকে বাঁচাতে গেলে, তাঁকেও মারধর করে মাথা ফাটানো হয় বলে অভিযোগ।

আক্রান্ত দম্পতি সোনারপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করান। পরে সোনারপুর থানায় দাদা ও ভাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন অরুণ। যদিও মারধরের অভিযোগ অস্বীকার করেন দাদা। তদন্তে পুলিশ ।

আক্রান্ত অরুণের কথায়, “মৃত্যুর আগে মৌখিকভাবে জমি ভাগ করে দিয়েছিল। কিন্তু বাবার মৃত্যুর পর দাদারা আমার ভাগটা আর দিতে চাইছেন না। ওঁরা আমাকে ঘর থেকে বার করে দিতে চাইছেন। মাও আমার গলা টিপে ধরেছিলেন। ” অভিযুক্তদের তরফে এ প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছে, জমি নিয়ে ভাইদের বিবাদের অভিযোগ পেয়েছি। এক জনকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। তদন্ত করে দেখা হচ্ছে। আরও পড়ুন: একুশে ফেরান নি ওঁরা, ‘কৃতজ্ঞতা স্বীকারে’ আজ জঙ্গলমহলে মুখ্যমন্ত্রী