সংযুক্ত মোর্চার সিপিএম এজেন্ট হওয়াই কি কাল? ‘শিক্ষককে ক্লাবে আটকে হাতে বোমা-বন্দুক ধরিয়ে ছবি তোলাল তৃণমূল!’

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর অভিযোগ বজবজে (Budge Budge)

সংযুক্ত মোর্চার সিপিএম এজেন্ট হওয়াই কি কাল? 'শিক্ষককে ক্লাবে আটকে হাতে বোমা-বন্দুক ধরিয়ে ছবি তোলাল তৃণমূল!'
নিজস্ব চিত্র

বজবজ: পেশায় শিক্ষক। রাজনৈতিক পরিচয় বলতে গেলে, এবারের বজবজে সংযুক্ত মোর্চার সিপিএমের বুথ এজেন্ট। তাঁর কাছ থেকেই নাকি উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র, বোমা। মাঝরাস্তা থেকে তুলে এনে ক্লাব ঘরে আটকে রেখে গ্রামবাসীদের খবর দেন এলাকারই তৃণমূল কর্মীরা। খবর যায় পুলিশের কাছেও। গোটা ঘটনার তদন্তে নেমে হাজারও ধোঁয়াশার সম্মুখীন প্রশাসনও। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চাঞ্চল্যকর অভিযোগ বজবজের (Budge Budge) বুইতা গ্রাম পঞ্চায়েতের মিঠাপুকুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মশিউর রহমান নামে এক ব্যক্তিকে স্থানীয় বেশ কয়েকজন তৃণমূল নেতা বোমা এবং আগ্নেয়াস্ত্র-সহ আটক করে স্থানীয় একটি ক্লাবে আটকে রাখেন। স্থানীয় ওই তৃণমূল কর্মীদের দাবি, এই ব্যক্তি কোমরে আগ্নেয়াস্ত্র এবং বোমা নিয়ে বাইকে যাচ্ছিলেন এবং কোনও এক স্থানীয় তৃণমূল নেতাকে মারার উদ্দেশ্যেই যাচ্ছিলেন।

খবর পেয়ে ক্লাবে যায় বজবজ থানার পুলিশ। ওই ব্যক্তিকে উদ্ধার করে।  তদন্তকারীরা বলছেন, স্থানীয়দের মারফৎ খবর পেয়ে ওই ব্যক্তিকে উদ্ধারে গিয়েছিলেন তাঁরা। তবে আগ্নেয়াস্ত্র ও বোমা পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রাই। ওই ব্যক্তির কাছ থেকে তা পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি পেশায় শিক্ষক। অতীতে কোনও ক্রিমিন্যাল রেকর্ড নেই। এলাকায় ভাল মানুষ বলেই পরিচিত ওই ব্যক্তি। তৃণমূলের তরফে যা অভিযোগ করা হচ্ছে, তার কোনও সারবত্তা নেই বলেও দাবি করেছেন স্থানীয়দের একাংশ।

ওই ব্যক্তির বক্তব্য, তিনি এ দিন লাইটের বিল জমা দিতে যাচ্ছিলেন। পথে কয়েকজন যুবক তাঁর পথ আটকান, মারধর করে ক্লাবে নিয়ে আটকে রাখেন। পরে জোর করে হাতে আগ্নেয়াস্ত্র ও বোমা ধরিয়ে ছবি তুলে রাখে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বিরুদ্ধে তৃণমূল কোনও লিখিত অভিযোগও দায়ের করেনি। প্রশ্ন উঠছে, যে বিস্ফোরক অভিযোগ তৃণমূল আনছে, তার পরও কেন থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হল না?

আরও পড়ুন: ‘গোলি মারো’ বলা রাজনীতিকদের ব্যান করতে লোকসভায় বিল আনতে চান মমতা

এপ্রসঙ্গে সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী শেখ মুজিবর রহমান বলেছেন, “ওঁ একজন শিক্ষক। রাস্তা দিয়ে যাচ্ছিলেন, তৃণমূলের লোকেরা আটকে ক্লাবে নিয়ে গিয়ে হাতে বন্দুক, বোমা ধরিয়ে ছবি তোলে। এটাই এখন এখানকার অবস্থা।”

 

Click on your DTH Provider to Add TV9 Bangla