Diamond Harbour: মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি মদ্যপ যুবকের, কোন টোপে ‘মরনা ক্যানসেল’?

Diamond Harbour:এদিন বেলা ১১টা নাগাদ টাওয়ার ধরে প্রায় ৪০০ ফুট উপরে উঠে পড়ে ওই যুবক। মদ না দিলে লাগাতার আত্মহত্যার হুমকি দিতে থাকে।

Diamond Harbour: মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি মদ্যপ যুবকের, কোন টোপে 'মরনা ক্যানসেল'?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 9:29 PM

ডায়মন্ড হারবার: সকাল থেকেই ফাঁকা মাঠে বসে মদ খাচ্ছিল যুবক। নেশাও হয়েছিল বেশ। বন্ধুরা বাড়ি ফিরে গেলেও ফেরেনি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার (South 24 Parganas Diamond Harbour) থানার স্রোতের পোলের সুকদেবপুরের বাসিন্দা রনিত ধাড়া। এদিকে বন্ধুদের সঙ্গে মদ খেয়েও মন ভরেনি রণিতের। আরও মদের দাবিতে শুরু করে দেয় হইচই। উঠে পড়ে মোবাইল টাওয়ারে। এদিকে এলাকার বাসিন্দারা তাঁকে দেখে ডাকাডাকি শুরু করলেও তাতে কর্ণপাত করেনি ওই যুবক। তাঁর একটাই দাবি তাঁকে আরও মদ দিতে হবে। 

এলাকাবাসীদের দাবি, এদিন বেলা ১১টা নাগাদ টাওয়ার ধরে প্রায় ৪০০ ফুট উপরে উঠে পড়ে ওই যুবক। মদ না দিলে লাগাতার আত্মহত্যার হুমকি দিতে থাকে। যুবক এই কীর্তি দেখে খবর যায় পুলিশে। ছুটে আসে দমকলও। তাঁরা প্রায় ২ ঘণ্টার বেশি সময় ধরে তাঁকে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করেন। কিন্তু, নাছোড় ওই যুবক কিছুতেই নামেননি টাওয়ার থেকে। তাঁর একটাই দাবি তাঁকে দিতে হবে আরও মদ। তবেই সে নামবে টাওয়ার থেকে। এদিকে যে উচ্চতায় উঠে সে বসেছিল সেখান থেকে কোনওভাবে পড়ে গেলে বড় কোনও বিপদ ঘটতে পারত। আর সে আশঙ্কাতেই ঘুম ছুটে যায় দমকল ও পুলিশ কর্মীদের। কীভাবে তাঁকে নামানো যায় সেই চিন্তাই করতে থাকেন তাঁরা। 

এদিনের ঘটনা প্রসঙ্গে এক স্থানীয় বাসিন্দা বলেন, “নেশা করে এরকম করল। উপরে ওঠে পড়ে যাওয়ার ভয় দেখাতে থাকে। পুলিশে নামতে বলে তাও নামেনি। তবে ও মানসিক ভারসাম্যহীন নয়। তবে বারাবরই নেশাটা বেশি করে।” সূত্রের খবর, শেষে নিকটবর্তী একটি মদের দোকান থেকে নতুন মদের বোতল কিনে আনেন তাঁরা। সেই টোপ দিয়েই শেষ পর্যন্ত ওই যুবককে টাওয়ার থেকে নামানো সম্ভবপর হয়। তবে টাওয়ার থেকে নামতেই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে আটক করে পুলিশ। তবে যখন সে মাটিতে নেমে এসে তখন তাঁর চোখেমুখে নেশার ছাপ স্পষ্ট।