Satabdi Roy: ‘ফাঁকা মাঠে’ একাই ফুটবল খেলছেন শতাব্দী, কেন বলুন তো?

TMC Candidate Satabdi Roy: অন্যদিকে, এদিন প্রচার চলাকালীন শতাব্দী রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের পাশাপাশি লক্ষীর ভাণ্ডার ইত্যাদি প্রকল্প নিয়ে সাধারণ মানুষদের সামনে বিভিন্ন তথ্য তুলে ধরেন। জানান,"একসময় আমাকে পরিযায়ী হিসাবে সবাই বলত।

Satabdi Roy: 'ফাঁকা মাঠে' একাই ফুটবল খেলছেন শতাব্দী, কেন বলুন তো?
প্রচারে শতাব্দী রায় Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 5:36 PM

সিউড়ি: ‘ফাঁকা মাঠে ফুটবল’ খেলতে পারছেন না তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের। শনিবার সিউড়ি ২ নম্বর ব্লকের অন্তর্গত কোমা গ্রাম পঞ্চায়েতে প্রচারে নেমেছিলেন তিনি। সেখান থেকে শতাব্দী বলেন, “ফাঁকা মাঠে ফুটবল খেলা যায় না।” কিন্তু ফাঁকা মাঠ বলতে কী বোঝাতে চাইলেন তিনি?

আসলে এখনও পর্যন্ত বীরভূম লোকসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। ফলে ময়দানে একাই তিনি দাপিয়ে বেড়াচ্ছেন। ওয়াকিবহাল মহলের মতে, ফুটবল খেলতে হলে প্রতিপক্ষ দরকার। আর প্রতিপক্ষ না থাকার কারণে কীভাবে খেলবেন সেইটাই চিন্তা করছেন তিনি।

অন্যদিকে, এদিন প্রচার চলাকালীন শতাব্দী রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের পাশাপাশি লক্ষীর ভাণ্ডার ইত্যাদি প্রকল্প নিয়ে সাধারণ মানুষদের সামনে বিভিন্ন তথ্য তুলে ধরেন। জানান,”একসময় আমাকে পরিযায়ী হিসাবে সবাই বলত। কিন্তু তিনি ২০০৯ সাল থেকে লাগাতার বীরভূম লোকসভা কেন্দ্রের প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করে মানুষের পাশে থেকেছি। আগামী দিনেও পাশে থাকব।”