এবার দিব্যেন্দু বিজেপিতে! জল্পনা বাড়িয়ে লোকসভা অধ্যক্ষের সাক্ষাৎ চাইলেন সাংসদ

শুভেন্দু অধিকারীর বড় ভাই রবিবারই লোকসভার অধ্যক্ষের কাছে সময় চেয়েছেন দেখা করার। সূত্রের খবর, আগামী ১০ ফেব্রুয়ারি লোকসভার অধ্যক্ষের সঙ্গে তিনি দেখা করতে পারেন। তারপরই দিব্যেন্দু সাংসদ পদ ছাড়তে পারেন বলেই জল্পনা।

এবার দিব্যেন্দু বিজেপিতে! জল্পনা বাড়িয়ে লোকসভা অধ্যক্ষের সাক্ষাৎ চাইলেন সাংসদ
ফাইল চিত্র
ঋদ্ধীশ দত্ত

| Edited By: সুমন মহাপাত্র

Feb 01, 2021 | 11:15 AM

পূর্ব মেদিনীপুর: দলবদলের তালিকায় এবার কে? হাওড়ার ডুমুরজলায় বিজেপির (BJP) মঞ্চে ‘যোগদান মেলার’ পর থেকে এই প্রশ্নটাই টগবগ করে ফুটছে রাজনৈতিক মহলে। যার উত্তর সম্ভবত মিলতে পারে আর কয়েকদিনের মধ্যেই। ফের একবার পদ্ম ফুটতে পারে ‘শান্তিকুঞ্জে’। বলা ভাল, অধিকারী পরিবারে।

আগামী ৭ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন করতে সেদিনই হলদিয়া যাবেন তিনি। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ইতিমধ্যেই আমন্ত্রণ পেয়েছেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)। তার কয়েকদিন পরেই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু হয়েছে। এমন জল্পনা বৃদ্ধি পাওয়ার কারণ হল, শুভেন্দু অধিকারীর  ভাই রবিবারই লোকসভার অধ্যক্ষের কাছে সময় চেয়েছেন দেখা করার। সূত্রের খবর, আগামী ১০ ফেব্রুয়ারি লোকসভার অধ্যক্ষের সঙ্গে তিনি দেখা করতে পারেন। তারপরই দিব্যেন্দু সাংসদ পদ ছাড়তে পারেন বলেই জল্পনা।

শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই অধিকারী পরিবারকে সরাসরি কটাক্ষের পথে হেঁটেছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। পরিবারের দুই সাংসদ তৃণমূলে থাকলেও শিশির অধিকারীর পাশাপাশি দিব্যেন্দুকেও বেনজির আক্রমণ সহ্য করতে হয়েছে। ফলস্বরূপ সাম্প্রতিক সময়ে তাঁদের কোনও দলীয় কর্মসূচিতেও দেখা যায়নি। রবিবারই আবার কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেছিলেন দিব্যেন্দু।

আরও পড়ুন: অমিত-ভবনে ফের হেভিওয়েট বৈঠকে বঙ্গ নেতৃত্ব, থাকতে পারেন রাজীব-শুভেন্দুও

শিশির বা দিব্যেন্দু, কেউই অবশ্য এ যাবত দলের বিরুদ্ধে মুখ খোলেননি। তবে তৃণমূলের নেতারা তাঁদের যে ভাষায় বিদ্ধ করেছেন, তা নিয়ে ঘনিষ্ঠ মহলে নিজেদের ক্ষোভের কথাও চেপে রাখেননি। এই সব কিছুর মধ্যে শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দুকে কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে অপসারণ করা হয়। তারপর তিনিও যোগ দেন বিজেপিতে। ডানা ছাঁটা হয়েছে দিব্যেন্দুরও। গতকালও তাঁকে তিনটি কলেজের পরিচালন কমিটির সভাপতি পদ থেকে সরানো হয়। তাৎপর্যপূর্ণভাবে, ইদানীং একাধিক সভায় শুভেন্দুকে বলতে শোনা গিয়েছে, অধিকারী বাড়িতেও ফের পদ্ম ফোটাবেন তিনি। শিশির বা দিব্যেন্দুও দলবদল করবেন কিনা সে গুঞ্জন তখন থেকেই রয়েছে। তবে দিব্যেন্দু এবার সোজা লোকসভার অধ্যক্ষের কাছে সময় চাওয়ায় সেই জল্পনা আরও বৃদ্ধি পেল বৈকি।

আরও পড়ুন: রাম মন্দির নির্মাণে অনুদান সরিফুল ইসলামের, আতিথেয়তায় অভিভূত বিশ্ব হিন্দু পরিষদ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla