Child Burned: খেলতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মামাবাড়িতে আগুনে পুড়ে মৃত্যু ৩ বছরের শিশুর!

North Dinajpur: মামাবাড়িতে মজা করে ভাইবোনেরা খেলছিল। সেখান থেকে মর্মান্তিক দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক বছর তিনেকের শিশুর।

Child Burned: খেলতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মামাবাড়িতে আগুনে পুড়ে মৃত্যু ৩ বছরের শিশুর!
তিন বছরের শিশুর মৃত্যুতে শোকের ছায়া এলাকায়। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 4:18 PM

উত্তর দিনাজপুর: মামাবাড়িতে মজা করে ভাইবোনেরা খেলছিল। সেখান থেকে মর্মান্তিক দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক বছর তিনেকের শিশুর। খড়ের গাদায় আগুনে পুড়ে মারা যায় সে। উত্তর দিনাজপুরের করণদিঘির পূর্ব ফতেপুর গ্রামের এই ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম আব্দুল সাহিদ (৩)। পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে রায়গঞ্জ থানার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের সরিয়াবাদের বাসিন্দা আদুরি খাতুন দুই সন্তানকে নিয়ে করণদিঘির পূর্ব ফতেপুর গ্রামে বাপের বাড়ি বেড়াতে আসেন। বুধবার বিকালে তিন ও চার বছরের দুই শিশু মামাবাড়ির সামনের উঠোনে খেলছিল। সেখানেই ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা।

দুই ভাইয়ের মধ্যে বড় ভাই চার বছরের আব্দুস সামির খেলার ছলে আলু পোড়ানোর জন্য খড়ের গাদা থেকে কিছু খড় নিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। কিন্তু মুহূর্তের মধ্যে সেই আগুন ছড়িয়ে যায়। আগুন গ্রাস করে পুরো খড়ের স্তুপটিকে। আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে চারদিকে। বড় ভাই অকুস্থল থেকে ছুটে পালিয়ে গেলেও বছর তিনেকের ছোট্ট আব্দুল তা পারেনি। জ্বলন্ত খড়ের গাদাতেই চাপা পড়ে যায় সে।

এদিকে ঘটনাস্থলে ছুটে আসে বাড়ির লোক ও প্রতিবেশীরা। এলাকাবাসীরা আগুন নিভিয়ে ফেললেও জ্বলন্ত খড়ের গাদার নিচে চাপা পড়ে থাকা শিশুকে প্রথমে দেখতে পাননি কেউ। তার কথা জানতেনও না কেউ। তারা জানতেনই না যে বাড়ির খুদে সদস্য ওখান থেকে পালাতে পারেনি। হঠাৎ বড় ভাই জানায় যে ছোট ভাই ওখানেই ছিল। শুনে আর্তনাদ করে ওঠেন বয়স্করা। শুরু হয় নিভু আগুন থেকে শিশুটিকে উদ্ধারের কাজ।

অনেক খোঁজাখুঁজির পর পোড়া খড়ের স্তুপ থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার হয় শিশুটি। প্রথমে তাকে করণদিঘি গ্রামীণ হাসপাতাল ও পরে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের সমস্ত চেষ্টা সত্ত্বেও প্রাণে বাঁচানো যায়নি শিশুটিকে। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। বৃহস্পতিবার রায়গঞ্জ মেডিকেল হাসপাতালের মর্গে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে।

আরও পড়ুন: Fire at House In Jalpaiguri: গন্ধটা নাকে এসেছিল, মেয়েকে বুকে চেপেই জানলা দিয়ে বেরিয়ে আসেন মহিলা! চোখের সামনে ভয়ঙ্কর ঘটনা

আরও পড়ুন: Police: কোথায় গেল কোভিড বিধি? কোথায় নিয়ম? ডিজে বাজিয়ে উদ্দাম নাচ পুলিশের!

আরও পড়ুন: KMC Election Result 2021: ‘কলকাতা পুরভোট হয়নি, হয়নি, হয়নি…’ নির্বাচন নিয়ে প্রশ্ন করতেই খাপ্পা শুভেন্দু!

আরও পড়ুন: Madhyamik: জীবনের প্রথম বড় পরীক্ষা দেওয়ার আগে ‘জীবন’ শেষ! ডেঙ্গিতে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর 

আরও পড়ুন: KMC: ‘দলে অহংকারের জায়গা নেই, ৬ মাস পরই রিপোর্ট কার্ড নেব’, কড়া বার্তা মমতার