‘উনি নাকি রাজ্য সভাপতি হবেন!’, কৃষ্ণকে পাল্টা মানসিক ভারসাম্যহীন বলে কটাক্ষ দেবশ্রীর

BJP: রায়গঞ্জে (Raiganj) বিজেপি বিধায়ক (BJP MLA) বিধায়ক ও সাংসদ (MP) তরজা তুঙ্গে। এবার প্রকাশ্যে সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। পালটা বিধায়ক 'মানষিক ভারসাম্য হারিয়েছেন' বলে মন্তব্য করলেন সাংসদ দেবশ্রী চৌধুরী (Debashree Chaudhuri)।

'উনি নাকি রাজ্য সভাপতি হবেন!', কৃষ্ণকে পাল্টা মানসিক ভারসাম্যহীন বলে কটাক্ষ দেবশ্রীর
দেবশ্রী ও কৃষ্ণের ঝামলা তুঙ্গে অলংকরণ: অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2021 | 10:10 PM

রায়গঞ্জ: রায়গঞ্জে (Raiganj) বিজেপি বিধায়ক (BJP MLA) বিধায়ক ও সাংসদ (MP)-এর তরজা তুঙ্গে। এবার প্রকাশ্যে সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। পালটা বিধায়ক ‘মানসিক ভারসাম্য হারিয়েছেন’ বলে মন্তব্য করলেন সাংসদ দেবশ্রী চৌধুরী (Debashree Chaudhuri)।

কয়েকদিন আগে নিজের বিধায়ক কার্যালয় থেকে সাং সদের ছবি সরিয়ে দিয়ে বিতর্কে জড়িয়েছেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী। আগেই কৃষ্ণের রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা দানা বেঁধেছে। এবার বিজেপি-র রায়গঞ্জের সাংসদ ও বিধায়কের বিরোধ আরও তুঙ্গে উঠল। এবার প্রকাশ্যে একে অপরের বিরুদ্ধে মন্তব্য করলেন তাঁরা।

বিধায়কের দলীয় কার্যালয়ে দলীয় সাংসদের ছবি ঢেকে দেওয়ায় বিতর্ক দানা বেধেছিল রায়গঞ্জে। সে নিয়ে অবশেষে মুখ খুললেন বিধায়ক। কেন কৃষ্ণ কল্যাণী সাংসদের ছবি ঢেকে দেন এ নিয়ে তাঁর প্রতিক্রিয়া চাওয়া হলে দেবশ্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীর তাঁকে নিয়ে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেন কৃষ্ণ কল্যাণী। বলেন, “উনি তো রায়গঞ্জ থেকে বিধানসভায় নির্বাচনে দাঁড়াতে চেয়েছিলেন। উনি নাকি মুখ্যমন্ত্রীর দৌড়েও ছিলেন। এখন শুনছি উনি নাকি রাজ্য সভাপতি হবেন। উনি রাজ্য সভাপতি হলে ১০ জন বিধায়ক-ও বিজেপিতে থাকবেন না।”

ইতিপূর্বেই জেলা নেতৃত্বের সঙ্গে বিরোধ প্রকাশ্যে আনেন বিধায়ক কৃষ্ণ কল্যানী নিজেই। এরপর সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর ছবি ঢেকে দেওয়ায় সাংসদ-বিধায়ক দ্বন্দ্ব আবারও প্রকাশ্যে আসে। যা নিয়ে Tv9  বাংলাই প্রথম জনসমক্ষে তুলে ধরে এই খবর। এরপর রায়গঞ্জের মাটিতে পা রেখেই বিধায়কের সাংসদের বিরুদ্ধে বিষোদগার করেন। স্বভাবতই তাঁর দলবদল নিয়ে জল্পনা আরও জোরাল হয়।

একদা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীর হাত ধরে পদ্মে আসা কৃষ্ণ তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনতে প্রতিক্রিয়া দিতে দেরি করেননি সাংসদও। যদিও এই দল বদলের জল্পনাকে উড়িয়ে দিয়ে কৃষ্ণ জানিয়েছেন, অন্য রাজনৈতিক দল থেকে কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করেনি। যদিও সাংসদ দেবশ্রী চৌধুরী বিধায়কের মন্তব্যের আমল দিতে নারাজ। তাঁর কথায়, “কৃষ্ণের মানসিক সমস্যা হয়েছে। আমি ওর ব্যপারে কিছু বলব না। আমি সংগঠন থেকে উঠে এসেছি।”

উল্লেখ্য, রায়গঞ্জের সুপার মার্কেট সংলগ্ন এলাকায় বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দলীয় কার্যালয়ের বাইরের গেট ও সামনের পোস্টারে থাকা রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীর মুখের ছবি সাদা কাগজে ঢেকে দেওয়ার পরেই বিতর্ক শুরু হয়। তার আগে অবশ্য তাঁর বিরুদ্ধে দলের একাংশ ষড়যন্ত্র করছে এই অভিযোগ করে বিজেপির আর কোনও কর্মসূচিতে তিনি থাকবেন না বলে সাফ জানিয়ে দেন কৃষ্ণ। তার পর থেকেই রায়গঞ্জের বিধায়ককে নিয়ে শুরু হয় গুঞ্জন। এদিকে জেলা বিজেপি নেতৃত্বও তাঁর অভিযোগকে ভিত্তিহীন বলে মন্তব্য করে আর কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি।

আরও পড়ুন: