Uttar Dinajpur: যেন সিনেমা! লরি লক্ষ্য করে লাগাতার গুলি দুষ্কৃতীদের, হঠাৎই অবতীর্ণ হলেন ‘সিংঘম’ অফিসার…

Karandighi: রায়গঞ্জের দিক থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে একটি লরি ডালখোলার দিকে যাচ্ছিল।

Uttar Dinajpur: যেন সিনেমা! লরি লক্ষ্য করে লাগাতার গুলি দুষ্কৃতীদের, হঠাৎই অবতীর্ণ হলেন 'সিংঘম' অফিসার...
ফিল্মি কায়দায় জাতীয় সড়কে ওষুধ বোঝাই লরির পিছু নিয়ে গুলিবর্ষণ দুষ্কৃতীদের।

উত্তর দিনাজপুর: ফিল্মি কায়দায় জাতীয় সড়কে ওষুধ বোঝাই লরির পিছু নিয়ে গুলিবর্ষণ দুষ্কৃতীদের। যদিও দু’টি গাড়ি নিয়ে লরিটিকে ধাওয়া করে পথ আটকানোর চেষ্টা ব্যর্থ হয়। বাইকে সওয়ার এক ‘সিংঘম’ পুলিশ অফিসারের তাড়া খেয়ে শেষমেশ লেজ গুটিয়ে পালাতে হয় দুষ্কৃতীর দলকে। শুক্রবার রাতে অ্যাকশনে ভরা টান টান এমন বাস্তবের সাক্ষী থাকল উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) করণদিঘী।

স্থানীয় সূত্রে খবর, এদিন রাতে রায়গঞ্জের দিক থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে একটি লরি ডালখোলার দিকে যাচ্ছিল। সেই সময় করণদিঘী থানার বোতলবাড়ি এলাকায় ওই লরির পিছু নেয় দু’টি গাড়ি। আচমকাই ওই দু’টি গাড়ি থেকে লাগাতার গুলি চলতে শুরু করে। একই সঙ্গে লরি থামানোর হুমকিও আসতে থাকে। যদিও সবরকম ঝুঁকি নিয়েই লরিটি এগিয়ে যায়।

চালক সজোরে লরি নিয়ে ছুটলেও করণদিঘী থানার নাকোল এলাকায় তা আটকাতে সফল হয় দুষ্কৃতীরা। তবে ততক্ষণে শোরগোল শুনে জাতীয় সড়কের ধারে থাকা একটি ধাবা থেকে ছুটে আসেন লোকজন। অন্যান্য লরির চালকরাও গাড়ি থামিয়ে এগিয়ে আসেন। বিপদ বুঝে গাড়ি দু’টি নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপরই ঘটে আসল ঘটনা।

ততক্ষণে করণদিঘী থানায় খবর পৌঁছে যায়। করণদিঘীর ট্রাফিক ওসি রিদম সাহা কর্তব্যরত এক সিভিক ভলান্টিয়ারকে সঙ্গী করে বাইক নিয়ে বেরিয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই দুষ্কৃতীদের গাড়ি দু’টির পিছনে ধাওয়া করে পুলিশের বাইক। প্রত্যক্ষদর্শীদের দাবি, পুলিশকে পিছু নিতে দেখে চলন্ত গাড়ি থেকে ধেয়ে আসতে থাকে গুলি। যদিও ওই ট্রাফিক ওসি পিছু হঠেননি। ততক্ষণে উল্টোদিক থেকেও একের পর এক পুলিশের গাড়ি আসতে শুরু করে। অবশেষে ঝাড়বাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা করণদিঘী পুলিশের রাস্তা আটকে দাঁড়িয়ে থাকা দেখে গাড়ি থামিয়ে পালায় দুষ্কৃতীরা।

তবে গাড়ি থেকে নেমেও নাগাড়ে গুলি চালাতে থাকে তারা। বিহারের নম্বর প্লেট লাগানো একটি চার চাকার গাড়ি ধরা পড়েছে পুলিশের হাতে। পুলিশের অনুমান, বিহার সীমানা লাগোয়া করণদিঘী এলাকায় নয়া জাতীয় সড়ক এখন ছিনতাইকারীদের সেফ করিডর। ওষুধ বোঝাই ওই লরিটি ছিনতাইয়ের ছক কষেই এই ঘটনা বলে পুলিশের দাবি।

স্থানীয়দের মধ্যে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। রাতে জাতীয় সড়কের উপর এই দৃশ্য দেখে একদিকে যেমন আতঙ্ক, অন্যদিকে পুলিশ অফিসারের কীর্তি দেখেও চমকে যান অনেকে। তবে এই ঘটনায় কেউ গুলিবিদ্ধ হননি। গাড়ির চালক আহত বলে জানা গিয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: RG Kar Medical: রাতারাতি বদল আরজি করের ডেপুটি সুপার, ছাত্র আন্দোলনের জের? উঠছে প্রশ্ন

আরও পড়ুন:  Weather Update: রণংদেহী মূর্তিতে ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আজ থেকেই টের পাবে বাংলা

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla