গভীর রাতে স্বামী-স্ত্রীর শোবার ঘরে ঢুকল প্রতিবেশী, তারপর যা ঘটল…

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার মূল অভিযুক্ত সৈয়দুল ইসলামকে বুধবার সকালে গ্রেফতার করা হয়েছে।

গভীর রাতে স্বামী-স্ত্রীর শোবার ঘরে ঢুকল প্রতিবেশী, তারপর যা ঘটল...
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 7:45 PM

কোচবিহার: গভীর রাতে ঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপালো (Murder) দুষ্কৃতী। মৃত গৃহকর্ত্রী রেজিনা বিবি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি গৃহকর্তা আলী হোসেন। উত্তেজনা মারুগঞ্জে।

মৃতা রেজিনা বিবি ও আহত আলী হোসেনের পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাত ২টো নাগাদ দুষ্কৃতী চুরি করতে ঢুকলেও তার প্রাথমিক উদ্দেশ্য ছিল রেজিনা ও আলী হোসেনকে আঘাত করা (Murder)। এদিন, রাতে ঘরে ঢুকতেই দুষ্কৃতীকে চিনে ফেলেন রেজিনা। তখনই ধারালো অস্ত্র দিয়ে রেজিনার হাতের শিরা কেটে দেয় দুষ্কৃতী। তারপরেই এলোপাথাড়ি কোপাতে থাকে। সঙ্গে সঙ্গেই মারা যান রেজিনা। ছাড় পাননি আলী হোসেনও। তাঁকেও অস্ত্র দিয়ে কোপায় দুষ্কৃতী।

আরও পড়ুন: পরকীয়ার প্রতিবাদ করতেই স্ত্রীকে শ্বাসরোধ করে ‘খুন’, কাঠগড়ায় স্বামী ও শ্বশুরবাড়ি

এই ঘটনায়, সম্পূর্ণভাবে প্রতিবেশী সইদুলকেই দায়ী করেছেন রেজিনার মেয়ে-জামাই। তাঁদের অভিযোগ কিছুদিন আগে মাঠে গরু চরানো নিয়ে সইদুলের সঙ্গে মতান্তর হয় তাঁদের। তখন থেকেই বিরোধ। সইদুল তাঁদের জানে খতম করার (Murder) হুমকিও দেয়। প্রতিশোধ নিতেই সইদুল এই কাজ করেছে।

আরও পড়ুন: মাথা থ্যাঁতলানো দেহ উদ্ধার দশম শ্রেণির পড়ুয়ার, মৃত্যু নিয়ে ধন্দে পুলিশ

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার মূল অভিযুক্ত সইদুল ইসলামকে বুধবার সকালে গ্রেফতার করা হয়েছে। রেজিনা বিবির মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হৃদরোগে আক্রান্ত আলী হোসেন কোচবিহার মেডিক্যাল কলেজে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি। তাঁরও চিকিৎসা চলছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে তুফানগঞ্জ থানার পুলিশ।