৬৬ জন মহিলাকে কপালে বন্দুক ঠেকিয়ে ‘ধর্ষণ’, গ্রেফতার ২ যুবক

 প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, গৃহবধূরাই মূলত বিশালের কুকীর্তির শিকার। তবে, তাঁরা সকলেই গৃহবধূ নাকি ‘কলগার্ল’ তা খতিয়ে দেখছে পুলিশ।

৬৬ জন মহিলাকে কপালে বন্দুক ঠেকিয়ে ‘ধর্ষণ’, গ্রেফতার ২ যুবক
ধৃত বিশাল বর্মা ও সুমন মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2021 | 11:12 AM

হুগলি: প্রথমে বাড়িতে জিনিস ডেলিভারি। তারপর ডেলিভারি দিতে গিয়ে ফোন নম্বর জোগাড় করে আলাপের সূত্রপাত। হাই-হ্যালো থেকে শুরু করে ভিডিয়ো কল। তারপর বাড়িতে ডেকে এনে ব্ল্যাকমেল করে ‘ধর্ষণ’ (Rape)। এক-একজন নয়। ছেষট্টি জন মহিলা একই পদ্ধতিতে নির্যাতনের শিকার।

এমনই অভিযোগ উঠেছে ব্যান্ডেলের ত্রিকোণ পার্কের বাসিন্দা, একটি জনপ্রিয় ই-কমার্স সংস্থার ডেলিভারি বয় বিশাল বর্মার বিরুদ্ধে। এই ঘটনায় শনিবার বিশাল ও তার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি, চুঁচুঁড়ার এক নির্যাতিতা বিশালের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। নির্যাতিতা জানান, জিনিস ডেলিভারি দিতে এসে আলাপ হয়েছিল বিশালের সঙ্গে। তারপর কথা হতে হতে ভিডিয়ো কল। শেষে বাড়িতে ডেকে এনে ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করে ওই মহিলাকে ধর্ষণ (Rape) করেন বিশাল। পরে তাঁর কপালে বন্দুক ঠেকিয়ে গয়না লুঠ করার চেষ্টা করেন বিশাল। মহিলা রাজি না হলে, বন্ধুকে দিয়ে ধর্ষণ (Rape) করানোর হুমকিও দেন তিনি।

আরও পড়ুন: ‘অনুব্রতর শিক্ষায় পামেলাকে ফাঁসিয়েছেন মমতা’, বিস্ফোরক সৌমিত্র খাঁ

পুলিশ সূত্রে খবর, গোপন জবানবন্দিতে বিশাল জানিয়েছেন, তিনি যে ৬৬ জন মহিলার সঙ্গে এই কাণ্ড ঘটিয়েছেন তাঁরা প্রত্যেকেই ‘কলগার্ল’। শনিবার রাতে, বিশালের ত্রিকোণ পার্কের বাড়িতে পুলিশ হানা দিয়ে তাঁকে অন্য এক মহিলার সঙ্গে লিপ্ত হতে দেখে। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়। সেই মহিলাকেও জেরা করে পুলিশ জানতে পারে তিনিও বিশালের কুকীর্তির শিকার।

আরও পড়ুন: গভীর রাতে এটিএমের মধ্যে নিরাপত্তা রক্ষীকে ভোজালির কোপ, কারণ নিয়ে ধোঁয়াশা

বিশালের ফোন থেকে বেশ কিছু চিপে অসংখ্য ছবি উদ্ধার করেছে পু্লিশ, যেখানে দেখা গিয়েছে, বন্দুক হাতে বিশাল, তাঁর পায়ের কাছে হাতজোড় করে বসে আছেন মহিলারা। ছবি দেখেই বিশালের সঙ্গী সুমন মণ্ডলের কথা জানতে পারে পুলিশ।

বিশাল পুলিশকে জানিয়েছেন, নকল বন্দুক দেখিয়ে ভয় দেখাতেন তিনি। মহিলাদের ছবি তিনি তাঁর বন্ধুকেওে দেখাতেন। যেখানে একা ‘সুবিধা’ করতে পারতেন না, সেখানে বন্ধু সুমনকে কাজে লাগাতেন। এভাবে ৬৬ জন মহিলা তাঁদের শিকার হয়েছেন।

আরও পড়ুন: তিন বছর ধরে লাগাতার ‘ধর্ষণের’ শিকার নাবালিকা, ভিডিয়ো ভাইরাল করার হুমকি জামাইবাবুর

বিশাল ছাড়াও তাঁর বন্ধু সুমনকেও গ্রেফতার করেছে পুলিশ। পেশায় রঙ মিস্ত্রী সুমন চারমাস আগে বিয়ে করেছেন। তাঁর স্ত্রী গর্ভবতী। সুমনের মা জানিয়েছেন, তিনি বহুদিন বিশালের সঙ্গে ছেলেকে মিশতে বারণ করতেন। বিশালের পাল্লায় পড়েই সুমন এই কাজ (Rape) করেছেন বলে দাবি করেছেন তিনি।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, গৃহবধূরাই মূলত বিশালের কুকীর্তির (Rape) শিকার। তবে, তাঁরা সকলেই গৃহবধূ নাকি ‘কলগার্ল’ তা খতিয়ে দেখছে পুলিশ। রবিবার দুই অভিযুক্তকেই চুঁচুড়া আদালতে পেশ করে দশ দিনের হেফাজতের আবেদন জানায় পুলিশ। গোটা ঘটনাই চুঁচুড়া থানার তদন্তাধীন।