তিন বছর ধরে লাগাতার ‘ধর্ষণের’ শিকার নাবালিকা, ভিডিয়ো ভাইরাল করার হুমকি জামাইবাবুর

 নির্যাতিতার দিদি সব জানতে পেরে এর প্রতিবাদ করেন। শুধু তাই নয়, নিজের বোনকে থানায় লিখিত অভিযোগ দায়ের করতেও বলেন।

তিন বছর ধরে লাগাতার ‘ধর্ষণের’ শিকার নাবালিকা, ভিডিয়ো ভাইরাল করার হুমকি জামাইবাবুর
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 6:22 PM

উত্তর ২৪ পরগনা: টানা তিন বছর ধরে নিজের ১৭ বছরের শ্যালিকাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। হাবড়ার হিজল পুকুরের অভিযুক্ত ওই বাসিন্দাকে শুক্রবার রাতে গ্রেফতার করে হাবড়া থানার পুলিশ।

নির্যাতিতার বয়ানে জানা গিয়েছে, তাঁর জামাইবাবু বিগত তিন বছর ধরে লাগাতার তাঁর ইচ্ছার বিরুদ্ধে যৌন নির্যাতন (Rape) চালিয়ে এসেছেন। নিজের দিদির ও পরিবারের কথা ভেবে ভয়েতে এতদিন কিছু বলতে পারেননি তিনি।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে জোর খাটাতে যান নির্যাতিতার জামাইবাবু। তখনই নিজের দিদিকে সব কথা খুলে বলেন তিনি।

আরও পড়ুন: হেরোইনের নেশায় বুঁদ ‘পাড়ার দাদারা’, প্রতিবাদ করায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে যুবক

নির্যাতিতার দিদি সব জানতে পেরে এর প্রতিবাদ করেন। শুধু তাই নয়, নিজের বোনকে থানায় লিখিত অভিযোগ দায়ের করতেও বলেন। হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার।

আরও পড়ুন: সম্পর্কে ‘না’ প্রেমিকার, গামছা গলায় ‘আত্মঘাতী’ প্রেমিক

পুলিশ সূত্রের খবর, লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে শুক্রবার রাতে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ ও পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে, বারাসাত আদালতে পাঠানো হয়েছে অভিযুক্তকে। পাশাপাশি, নাবালিকা শ্যালিকার স্বাস্থ্য পরীক্ষা করতে পাঠানো হয়েছে হাবড়া হাসপাতালে।