রাতে ছাদে গিয়েছিলেন পায়চারি করতে, নীচে মিলল তাঁর রক্তাক্ত দেহ

পুলিশের প্রাথমিক অনুমানে রহস্য ঘনীভূত হচ্ছে। স্বপন বাবু আত্মহত্যা করেছেন বলেই দাবি পুলিশের। রেলিং ঘেরা ছাদ থেকে কীভাবে বৃদ্ধ পায়চারি করতে গিয়ে পড়ে গেলেন তা নিয়ে ধন্দে পুলিশ।

রাতে ছাদে গিয়েছিলেন পায়চারি করতে, নীচে মিলল তাঁর রক্তাক্ত দেহ
প্রতীকী ছবি
tista roychowdhury

| Edited By: arunava roy

Jan 29, 2021 | 3:17 PM

হাওড়া : বহুতল থেকে উদ্ধার ষাটোর্ধ্ব ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার বালি এলাকায়। ছাদ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু (Death) হয়েছে বলে প্রাথমিক অনুমান।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বৃহস্পতিবার রাত এগারোটা নাগাদ ছাদে পায়চারি করতে যান ওই ব্যক্তি স্বপন বন্দ্যোপাধ্যায়। হঠাৎই একটা অস্বাভাবিক শব্দ শুনে বেরিয়ে আসেন আবাসনের কেয়ারটেকার। তিনি জানিয়েছেন, রাতের বেলা বাড়ি ফেরার তাড়া ছিল। কাজ সেরে বেরনোর সময় বিকট শব্দ শুনতে পান। বেরিয়ে এসে দেখেন এই আবাসনের দীর্ঘদিনের বাসিন্দা স্বপন বাবু রক্তাক্ত অবস্থায় (Death) নীচে পড়ে রয়েছেন।

আরও পড়ুন : রুটি না পেয়ে স্বামীর বেধড়ক মার, মাঝরাতে ঘুম ভেঙে দেখলেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে স্ত্রী

স্বপন বাবুর স্ত্রী জানিয়েছেন, ওই বাড়িতে তাঁরা দু’জনেই থাকতেন। তাঁদের দুই কন্যা সন্তানের বিয়ে হয়ে গিয়েছে। বয়স হয়ে যাওয়ার জন্য স্বপন বাবুকে বাড়ি থেকে বেরতে বারণ করেছিলেন ডাক্তার। তাই খেয়ে উঠে রোজই ছাদে পায়চারি করতেন স্বপনবাবু।

আরও পড়ুন :  দেখা যাচ্ছিল কেবল মাথার চুল, ‘পাড়ার মেয়ে’র চেহারা দেখে শিউরে উঠলেন স্থানীয়রা!

মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে, পুলিশের প্রাথমিক অনুমানে রহস্য ঘনীভূত হচ্ছে। স্বপন বাবু আত্মহত্যা করেছেন বলেই দাবি পুলিশের। রেলিং ঘেরা ছাদ থেকে কীভাবে বৃদ্ধ পায়চারি করতে গিয়ে পড়ে গেলেন তা নিয়ে ধন্দে পুলিশ। গোটা ঘটনাই এখন বালি থানার তদন্তাধীন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla