‘নরখাদক’ এশিয়ান হাইওয়ে ৪৮! ধূপগুড়ি দু্র্ঘটনার জের না কাটতেই ফের প্রাণ গেল এক বনকর্মীর, বিক্ষোভে সামিল স্থানীয়রা

একাধিকবার দুর্ঘটনার কবলে পড়েও কোনও পদক্ষেপ করেনি প্রশাসন। কিছুদিন আগেই বিয়েবাড়ি ফেরতা গাড়ি দুর্ঘটনায় এই রাস্তাতেই প্রাণ গিয়েছে প্রায় ১৪ জনের। তারপর স্পিড বোর্ড লাগানো, বা গাড়ির গতি নিয়ন্ত্রণের জন্য ধরপাকড়ও শুরু হয়।

'নরখাদক' এশিয়ান হাইওয়ে ৪৮! ধূপগুড়ি দু্র্ঘটনার জের না কাটতেই ফের প্রাণ গেল এক বনকর্মীর, বিক্ষোভে সামিল স্থানীয়রা
প্রতীকী চিত্র
tista roychowdhury

|

Jan 23, 2021 | 10:43 PM

ধূপগুড়ি : এক সপ্তাহ কাটেনি। ফের ধূপগুড়ির এশিয়ান হাইওয়ে ৪৮(Asian Highway 48)-এই প্রাণ গেল বনকর্মী ভানু বিশ্বাসের। শনিবার বিকেলে বাড়ি ফেরার পথে বেপরোয়া গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন ভানু। জলপাইগুড়ি হাসপাতালে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

সূত্রের খবর, বানারহাট রেঞ্জের কর্মী ভানু সাইকেলে করে তাঁর বাড়ি ফিরছিলেন। সেইসময় বেপরোয়া গাড়ির ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে যান তিনি। গুরুতর আঘাত পেয়ে সেখানেই জ্ঞান হারান ভানু। ঘটনাস্থলে পৌঁছয় বানারহাট থানার পুলিস। যে গাড়িটি ধাক্কা মেরেছিল সেই গাড়ির চালকও অধরা। আহতকে প্রথমে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে জলপাইগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান ওই বনকর্মী।

আরও পড়ুন :  ধূপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনায় চার শিশু-সহ মৃত কমপক্ষে ১৩

স্থানীয়দের অভিযোগ, একাধিকবার দুর্ঘটনার কবলে পড়েও কোনও পদক্ষেপ করেনি প্রশাসন। কিছুদিন আগেই বিয়েবাড়ি ফেরতা গাড়ি দুর্ঘটনায় এই রাস্তাতেই(Asian Highway 48) প্রাণ গিয়েছে প্রায় ১৪ জনের। তারপর স্পিড বোর্ড লাগানো, বা গাড়ির গতি নিয়ন্ত্রণের জন্য ধরপাকড়ও শুরু হয়। কিন্তু, তা একদিনেই ইতি। শনিবার সকালেও একই কারণে প্রাণ গিয়েছে আরও একজনের।কিন্তু হেলদোল নেই প্রশাসনের।

আরও পড়ুন : ‘উত্তরবঙ্গে কুশায়া বেশি’, ধূপগুড়ি কাণ্ডে চালকদের আরও সতর্ক হওয়ার বার্তা অরূপের

একইদিনে পরপর দুটি মৃত্যুর জেরে এদিন এশিয়ান ৪৮(Asian Highway 48) অবরোধ করেন স্থানীয়রা। দীর্ঘক্ষণ চলে অবস্থান বিক্ষোভ। তীব্র যানজটের মুখে পড়ে শহর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla