বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক! আমবাগানে এই অবস্থাতেই মিলল যুবকের দেহ

 মৃতের পরিবারের অভিযোগ, স্থানীয় এক বিবাহিত মহিলার সঙ্গে অভির সম্পর্ক ছিল। একবার ওই মহিলাকে নিয়ে পালিয়েও গিয়েছিলেন অভি।

বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক! আমবাগানে এই অবস্থাতেই মিলল যুবকের দেহ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2021 | 1:43 PM

মুর্শিদাবাদ: আচমকা উদ্ধার যুবকের ক্ষতবিক্ষত দেহ (Dead Body)। বুধবার সকালে, সামশেরগঞ্জের তারাপুরে,৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন আমবাগান থেকে হঠাৎ উদ্ধার হয় অভি দাস নামে এক স্থানীয় যুবকের ক্ষতবিক্ষত দেহ (Dead Body)। মৃতদেহের পাশেই পড়ে একটি হাঁসোয়া। ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার পুলিশ।

মৃত অভি দাস সামশেরগঞ্জের মালঞ্চ গ্রামের বাসিন্দা। মৃতের পরিবারের অভিযোগ, স্থানীয় এক বিবাহিত মহিলার সঙ্গে অভির সম্পর্ক ছিল। একবার ওই মহিলাকে নিয়ে পালিয়েও গিয়েছিলেন অভি। তারপর, দুই পরিবারের লোকজন ও গ্রামবাসীরা মিলে তাঁদের ফিরিয়ে আনে। তারপর থেকেই ওই মহিলার স্বামী অভিকে প্রাণে মারার হুমকি দিত শুরু করেন। ওই ব্যক্তিই খুন করেছে এমনটাই মনে করছে অভির পরিবার।

আরও পড়ুন: বেড়াতে যেতে ‘না’ যৌনকর্মীর, পেটে-হাতে ভোজালির কোপ ব্যক্তির

স্থানীয়দের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই ওই মহিলার স্বামীর হাতে খুন হয়েছেন অভি। আমবাগানে আজ তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ (Dead Body) প্রথম স্থানীয়রাই দেখতে পান।

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকেই উদ্ধার হয়েছে একটি হাঁসোয়া। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, হাঁসোয়া দিয়েই খুন করা হয়েছে অভিকে। মৃতদেহটি (Dead Body) ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। সম্পূর্ণ ঘটনার তদন্ত করে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিশ।