নাবালিকাকে অস্ত্র দেখিয়ে প্রথমে ধর্ষণ,পরে বিষ খাইয়ে খুনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

সেই সময় বাড়িতে একা ছিল ওই নাবালিকা। তখনই বাড়িতে আসেন সরফরাজ নামের ওই প্রতিবেশী যুবক। বাড়িতে কেউ নেই জেনে আচমকাই ওই নাবালিকার উপর চড়াও হন সরফরাজ।

নাবালিকাকে অস্ত্র দেখিয়ে প্রথমে ধর্ষণ,পরে বিষ খাইয়ে খুনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 11:32 PM

উত্তর দিনাজপুর: বাড়িতে একা পেয়ে ষোলো বছরের নাবালিকাকে ধারালো অস্ত্র দেখিয়ে প্রথমে ধর্ষণ (Rape) ও পরে প্রমাণ লোপাট করতে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল আঠারো বছরের প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। চোপড়ার মদনগছের ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, মঙ্গলবার বিকেলে বাড়ির সকলে স্বাস্থ্যসাথীর জন্য ছবি তুলতে গিয়েছিলেন। সেই সময় বাড়িতে একা ছিল ওই নাবালিকা। তখনই বাড়িতে আসেন সরফরাজ নামের ওই প্রতিবেশী যুবক। বাড়িতে কেউ নেই জেনে আচমকাই ওই নাবালিকার উপর চড়াও হন সরফরাজ। নাবালিকার গলায় ধারালো অস্ত্র ধরে তাকে ধর্ষণ (Rape) করেন অভিযুক্ত। তারপর, প্রমাণ লোপাট করতে বিষ খাইয়ে দিয়ে পালিয়ে আসেন।

আরও পড়ুন: ‘মাখো মাখো অবস্থায়’ দেখা গেল যুগলকে, বিউটি পার্লারের নামে রমরমিয়ে চলছে মধুচক্র

ওই অবস্থায় পাশেই নিজের কাকার বাড়িতে কোনওরকমে এসে পৌঁছয় ওই নাবালিকা। সেখানে গিয়েই বমি করতে থাকে সে। নিজের কাকাকেই সব কথা খুলে বলে ওই নির্যাতিতা। সঙ্গে সঙ্গে তাকে উত্তরবঙ্গ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতার পরিবার।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার মেডিক্যাল টেস্ট করানো হবে। এখনও কাউকে গ্রেফতার করা না হলেও গোটা ঘটনাই তদন্ত করে দেখা হচ্ছে।