আস্ত বাড়িটাকে যেন গিলে ফেলল সমুদ্র, ভাইরাল সেই ভয়ঙ্কর দৃশ্য

Viral Video: গত ২৮ জুলাই এই ঘটনা ঘটেছে। প্রতিবেশীরা ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

আস্ত বাড়িটাকে যেন গিলে ফেলল সমুদ্র, ভাইরাল সেই ভয়ঙ্কর দৃশ্য
এই সেই বাড়ি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jul 31, 2021 | 6:42 PM

আর্জেন্টিনা: প্রকৃতি যখন ফুসে ওঠে, তখন তার রোষ থেকে ভাঁচা মুস্কিল হয়ে ওঠে। আর এমন ভুরি ভুরি ঘটনা চোখে পড়ে। তেমন ভাবেই সমুদ্রে ভেড়ে পড়ল আস্ত দোতলা বাড়ি। ঢেউয়ের আঘাতে ভেঙে পড়ল বাড়ি। আর্জেন্টিনার বুনোস এয়ারসের সেই দৃশ্য ভাইরাল নেট দুনিয়ায়। জানা গিয়েছে প্রতিবেশীরাই ভিডিয়ো রেকর্ড করে ছেড়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২৮ জুলাই রাতে সেই ভিডিয়ো তোলা হয়েছে। জানা গিয়েছে, সমুদ্রের জলস্তর বেড়ে গিয়েছিল, আর তার জেরেই এই ঘটনা।

তবে এই ঘটনায় কেউ হতাহত হননি। ঘটনার সময় বাড়ির বাসিন্দারা ছিলেন না। ফাঁকা বাড়িটিই ভেঙে সমুদ্রে পড়ে যায়। সমুদ্রের একেবারে গা ঘেঁষেই ছিল এই বাড়িটি। দীর্ঘদিন ধরে জলের ধাক্কায় এরভিত নড়বড়ে হয়ে গিয়েছিল। আর তার ফলেই দুর্বল হয়ে পড়ে বাড়ির কাঠামো। এরপর জলস্তর বেড়ে যাওয়ায় সমুদ্রের বুকে ভেঙে পড়ে ওই বাড়ি। গ্যারেজের অংশ পুরোপুরি ডুবে যায় ও বাড়ির বাকি অংশটা বিপজ্জনকভাবে সমুদ্রের ওপর ঝুলতে থাকে। এই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন প্রতিবেশীরা।

এ ভাবে উপকূলবর্তী এলাকা সমুদ্রের গ্রাসে চলে যাওয়া কোনও নতুন ঘটনা নয়। বিশ্বের বিভিন্ন দেশেই এমনটা ঘটে থাকে। ইংল্যান্ড ও ওয়েলস জুড়ে ১ লক্ষ ১৩ হাজার বাড়ি, ৫ হাজার হেক্টর জমি যে কোনও দিন চলে যেতে পারে সমুদ্রের গ্রাসে। আরও পড়ুন: গাড়ির ডিকিতে ভরা বোনপো-বোনঝির মৃতদেহ, ১ বছর ধরেই গাড়ি চালাচ্ছিলেন মাসি!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla