Baba Vanga: ভারতে অনাহার আর এলিয়েন্সের হামলা, বাবা ভেঙ্গা ২০২২ এ ভারত নিয়ে করলেন এই ভবিষ্যতবাণী

Baba Vanga: বলকানের নস্ত্রাদামুস নামে পরিচিত নেত্রহীন ভবিষ্যতবক্তা বাবা ভেঙ্গা ২০২২ নিয়ে করা ভবিষ্যতবাণীর কারণে ইন্টারনেটে ঝড় তুলে দিয়েছেন। তিনি এর আগে ৯/১১-র হামলা আর ব্রেক্সিট সমস্যার সঠিক ভবিষ্যতবাণী করেছিলেন। ১২ বছর বয়সে ভেঙ্গালিয়া পাণ্ডব গুস্টরোভা নামেই এই ভবিষ্যতবক্তা নিজের দৃষ্টি হারান।

Baba Vanga: ভারতে অনাহার আর এলিয়েন্সের হামলা, বাবা ভেঙ্গা ২০২২ এ ভারত নিয়ে করলেন এই ভবিষ্যতবাণী
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 8:42 PM

নয়া দিল্লি: আর কয়েকদিনের মধ্যেই পড়ে যাবে নতুন বছর। সারা বিশ্বই দুহাত ছড়িয়ে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত। তবে আমরা এখনও এই বিষয় নিয়ে আশঙ্কিত যে নতুন বছর আমাদের আর বিশ্বের জন্য কী নিয়ে আসবে। অন্যদিকে, বুলগেরিয়ার বাবা ভেঙ্গা নামে জনপ্রিয় দৃষ্টিহীন ভেঙ্গালিয়া পাণ্ডব গুস্টরোভা ২০২২ নিয়ে চমকে দেওয়ার মতো ভবিষ্যতবাণী করেছেন। প্রসঙ্গত বাবা ভেঙ্গা নিজের মৃত্যুর আগেই পৃথিবীর নানা জিনিস নিয়ে ভবিষ্যতবাণী করে গিয়েছেন।

বাবা ভেঙ্গার কথা অনুযায়ী, নতুন বছরে ভারতে তাপমাত্রা ৫০ ডিগ্রি সেলসিয়াসের বেশি হবে। এর কারণে ফসলের উপর পঙ্গপালের হামলা হবে, যে কারণে ভারতে আকাল দেখা দেবে। তিনি এটাও ভবিষ্যতবাণী করেছেন, ২০২২ এ বিশ্বের বড় শহরগুলি পাণীয় জলের অভাবে প্রভাবিত হবে। নদীগুলিতে দূষণের প্রভাবে জলের অভাব দেখা দেবে। তাঁর ভবিষ্যতবাণীতে এটাও বলা হয়েছে, ২০২২ আগের তুলনায় মানুষ টিভি বা মোবাইল বা কম্পিউটার স্ক্রিনে বেশি সময় কাটাবে।

২০২২ এ বাড়বে ভূমিকম্প আর সুনামির বিপদ

ভেঙ্গা বাবার ভবিষ্যতবাণী অনুযায়ী, গবেষকদের একটি দল সাইবেরিয়াতে একটি ঘাতক ভাইরাসের খোঁজ করবে, যা এখনও পর্যন্ত জমে রয়েছে। গ্লোবাল ওয়ার্মিংয়ের কারণে গ্লেসিয়ার গলবে আর এই ভাইরাস মুক্তি পাবে। এর পর পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাবে। বাবার বক্তব্য, ২০২২ এ বিশ্বজুড়ে ভূমিকম্প, সুনামির বিপদ বাড়বে। ভারত মহাসাগরে ভূমিকম্পের পর একটি বড় সুনামি দেখা দেবে, যা অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইন্দোনেশিয়া, ভারত সহ বিশ্বের বেশকিছু দেশের উপকূলবর্তী অঞ্চলকে প্রভাবিত করবে। এই সুনামিতে বহু মানুষের প্রাণহানি ঘটবে। তিনি এটাও দাবি করেছেন যে এলিয়েনরা ওমুআমুআ নামে একটি গ্রহাণুও পৃথিবীতে পাঠাবে।

বাবা ভেঙ্গার এই ভবিষ্যতবাণীগুলি প্রমাণিত হয়েছে সত্যি

বলকানের নস্ত্রাদামুস নামে পরিচিত নেত্রহীন ভবিষ্যতবক্তা বাবা ভেঙ্গা ২০২২ নিয়ে করা ভবিষ্যতবাণীর কারণে ইন্টারনেটে ঝড় তুলে দিয়েছেন। তিনি এর আগে ৯/১১-র হামলা আর ব্রেক্সিট সমস্যার সঠিক ভবিষ্যতবাণী করেছিলেন। ১২ বছর বয়সে ভেঙ্গালিয়া পাণ্ডব গুস্টরোভা নামেই এই ভবিষ্যতবক্তা নিজের দৃষ্টি হারান। তিনি দাবি করেছেন যে ভবিষ্যত দেখার জন্য তিনি ভগবানের কাছ থেকে উপহার পেয়েছেন। সোভিয়েত ইউনিয়নের বিলুপ্তি, ২০০১ এ ১১ সেপ্টেম্বরের হামলা, রাজকুমারী ডায়নার মৃত্যু আর চেরনোবিল বিপর্যয় নিয়ে তাঁর দাবি আগেই সত্যি প্রমাণিত হয়েছিল। ১৯৯৬ সালে ৮৫ বছর বয়সে তাঁর মৃত্যুর আগে তিনি ২০২২ নিয়ে এই চমকে দেওয়ার মতো ভবিষ্যতবাণী করেছিলেন।

আরও পড়ুন: Bow Barrack: যেন মুকুটহীন বো ব্যারাক! বো ব্যারাকের খাঁচাটা পড়ে আছে, ভবিষ্যত প্রজন্ম চলে যাচ্ছে বিদেশে…..