Bangladesh News: কাজের খোঁজে শহরে এসেছিল দম্পতি, শেষে মিলল জিভ বের করা মৃতদেহ! খুনিকে গ্রেফতার পুলিশের

Murder Case: পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে নয়টায় বংশালের মাহুতটুলী শরৎচন্দ্র চক্রবর্তী লেনের একটি বাড়ি থেকে ওই মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছিল।

Bangladesh News: কাজের খোঁজে শহরে এসেছিল দম্পতি, শেষে মিলল জিভ বের করা মৃতদেহ! খুনিকে গ্রেফতার পুলিশের
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 31, 2022 | 9:00 AM

ঢাকা: দাম্পত্যের সম্পর্ক পৃথিবীর সেরা সম্পর্কগুলির মধ্যে অন্যতম। সঙ্গীর সঙ্গে নিজের যাবতীয় সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার মতো অনুভূতি খুব কমই হতে পারে। কিন্তু দাম্পত্যের সম্পর্কের মধ্যেই যদি বিদ্বেষের বিষ মিশতে শুরু করে, তবে সেই সম্পর্কই এমন তিক্ততার পর্যায়ে পৌঁছয়, যার মারাত্মক পরিণতি হতে পারে। বাংলাদেশের রাজধানী ঢাকাতে এমন এক ঘটনার কথাই প্রকাশ্যে এসেছে। পুরানো ঢাকার বংশাল এলাকা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বীভৎস অবস্থায় ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, উদ্ধার করা সময় মৃতার জিভ মুখের বাইরে বেরিয়ে এসেছিল। পুলিশ জানিয়েছে, মোসাম্মৎ পান্না নামের ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে মৃতার স্বামী মহম্মদ আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। বংশাল থানার পুলিশ আধিকারিক শাহনা বেগম, আজ সোমবার সাংবাদিকদের এই কথা জানিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে নয়টায় বংশালের মাহুতটুলী শরৎচন্দ্র চক্রবর্তী লেনের একটি বাড়ি থেকে ওই মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়েই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সোমবার ভোর বেলা ময়নাতদন্তের জন্য মৃতদেহস্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। শাহানা বেগম নামের ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, একটি ওড়না দিয়ে মোসাম্মতের হাত-পা বাঁধা ছিল। মহিলার গলায় অন্য আরেকটি ওড়না জড়িয়ে তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, কাজের খোঁজে জামালপুর থেকে ঢাকায় এসেছিল এই দম্পতি। মৃতার মামার বাড়িতে উঠেছিল তাঁরা। পুলিশের অনুমান, দাম্পত্য বিবাদকে কেন্দ্র করেই এই খুনের ঘটনা ঘটেছে।

মৃতা মোসাম্মতের পরিবার সূত্রে খবর, এক বছর আগে প্রেম করে আরিফকে বিয়ে করেছিল পান্না। একাধিকবার আরিফকে ৩ লক্ষ টাকা দিয়েছিল সে। এই নিয়ে শুক্রবার দু’জনের মধ্য ঝগড়া হয়। এরপরই তাঁরা জামালপুর থেকে কাজের খোঁজে ঢাকায় আসে। পুলিশ জানিয়েছে, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই মোসাম্মতে হত্যা করেছে আরিফ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla