Wedding Ruckus: বিয়ের ভোজে টকদই পরিবেশন! পাত্র পক্ষের উপরে হামলা কনে পক্ষের, শেষে যা হল…

Bangladesh: বিয়ের ভোজে শেষ পাতে মিষ্টি দইয়ের পরিবর্তে টক দই পরিবেশন করা হয়। এই নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। পাত্র পক্ষের উপরে হামলা চালায় পাত্রী পক্ষ, এমনটাই অভিযোগ।

Wedding Ruckus: বিয়ের ভোজে টকদই পরিবেশন! পাত্র পক্ষের উপরে হামলা কনে পক্ষের, শেষে যা হল...
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 2:58 PM

ঢাকা: সামান্য় বিষয় নিয়ে বচসা। নিমেষে মাটি হয়ে গেল বিয়ের আনন্দ। খাবার নিয়ে রণক্ষেত্রে পরিণত হল বিয়েবাড়ি। ব্য়াপক মারপিট শুরু হল পাত্র ও পাত্রী পক্ষের মধ্যে। দুই পক্ষের হাতাহাতিতে  গুরুতর আহত হন কমপক্ষে ২০ জন। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ওই বিয়েবাড়িতে অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের (Bangladesh) দক্ষিণ-পূর্ব জেলার লক্ষ্মীপুরে।

জানা গিয়েছে, বাংলাদেশের লক্ষ্মীপুরে সদর উপজেলার পৌর শহরের বাঞ্চানগরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সদর উপজেলার শাহ্পুর এলাকার খোকন মিয়ার মেয়ে বৃষ্টির সঙ্গে ওই উপজেলারই মহাদেবপুর গ্রামের জাফর চৌধুরীর ছেলে আল আমিনের বিয়ে উপলক্ষেই বিপুল জনসমাগম হয়েছিল। বিয়ের অনুষ্ঠান মেটার পরই খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছিল। সেই খাবার পরিবেশন নিয়েই বচসা, অশান্তি।

অভিযোগ, বিয়ের ভোজে শেষ পাতে মিষ্টি দইয়ের পরিবর্তে টক দই পরিবেশন করা হয়। এই নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। পাত্র পক্ষের উপরে হামলা চালায় পাত্রী পক্ষ, এমনটাই অভিযোগ। বিয়েবাড়ির মধ্যেই আমন্ত্রিতদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহত হন কমপক্ষে ২০ জন। হামলার শিকার হন ওই রেস্তরাঁর মালিক রাকিবুজ্জামান রাকিবও। পরে অশান্তি থামাতে অন্য়ান্যরা এগিয়ে আসলে তাদেরও মারধর করা হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বিয়েবাড়ির চেয়ার-টেবিল সহ আসবাবপত্র। পালাতে গিয়ে হুড়োহুড়িতেও আহত হন অনেকে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ঘটনাস্থলে যায় পুলিশ। সাময়িকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সম্ভব হলেও, এখনও বিয়েবাড়ি ঘিরে উত্তেজনা রয়ে গিয়েছে।

আহত রেস্তোরাঁর মালিক রাকিবুজ্জামান রাকিব জানান, হামলায় তাঁর মাথা ফেটে গিয়েছে। বিয়েবাড়িতে উপস্থিত আমন্ত্রিতরা  কাঁচের প্লেট ও প্লাস্টিকের চেয়ার দিয়ে হামলা চালায়। বিয়েবাড়ির বিভিন্ন ধরনের আসবাবপত্রও ভাঙচুর করে। গোটা ঘটনার তিনি থানায় অভিয়োগ দায়ের করেছেন।

এদিকে, এই বিষয়ে পাত্রীর বাবা খোকন ও পাত্র আল আমিনকে প্রশ্ন করা হলে, তাঁরা এই বিষয়ে বক্তব্য রাখতে রাজি হননি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন জানান, লক্ষ্মীপুর পৌর শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে হামলার ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করা হয়েছে।