Bangladesh News: দুই ছোট্ট ছেলেকে গাছের সঙ্গে বেঁধে বেদম মার! তাদের বিরুদ্ধে অভিযোগ কী ছিল?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Apr 14, 2022 | 8:16 PM

Bangladesh News: ওই দুই শিশু নাকি ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। অভিযোগের ভিত্তিতে দুই শিশুকে জহুর শেখের বাড়িতে একসঙ্গে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে স্থানীয় কয়েকজন মারধর করেন।

Bangladesh News: দুই ছোট্ট ছেলেকে গাছের সঙ্গে বেঁধে বেদম মার! তাদের বিরুদ্ধে অভিযোগ কী ছিল?
ছবি- প্রতীকী চিত্র

লোহাগড়া: যতদিন যাচ্ছে মানুষ তত বেশি পরিমাণে অসহিষ্ণু হয়ে যাচ্ছে। উপযুক্ত কোনও কারণ ছাড়াই মানুষ এত বেশি পরিমাণে হ্রিংস হচ্ছে, যার ফলে সামজিক অবক্ষয় ক্রমশই তীব্র থেকে তীব্রতর হচ্ছে। বাংলাদেশের (Bangladesh) এমন ঘটনা সামনে এসেছে, যা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন, ঘটনা এতটাই নির্মম যা শুনে কেউ কেউ আবার শিউরে উঠেছেন। বাংলাদেশের লোহাগড়া থানা এলাকার এক গ্রামে দুই শিশুকে গাছে সঙ্গে বেঁধে চরম নির্যাতনের (Child Assault) অভিযোগ উঠেছে। পুলিশ এই ঘটনায় ইতিমধ্যেই অশোক কুমার হোড়, আলিফ মোল্লা, রিয়াদকে নামের ৩ জনকে গ্রেফতার করেছে। ধৃত অশোক কুমার হোড়কে আদালতে পেশ করা হয়েছে, বিচারক তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। বুধবার উপজেলার এড়েন্দা গ্রামে এই নির্যাতনের ঘটেছে। স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জনা গিয়েছে, গত বুধবার ওই দুই ছোট্ট ছেলের বিরুদ্ধে ছাগল চুরি করে পালানোর অভিযোগে তাদের মারাত্মকভাবে শারীরিক নির্যাতন করা হয়েছিল। ওই দুই শিশু নাকি ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। অভিযোগের ভিত্তিতে দুই শিশুকে জহুর শেখের বাড়িতে একসঙ্গে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে স্থানীয় কয়েকজন মারধর করেন। পরে তাদের লোহাগড়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল। ওই দুই শিশুর বিরুদ্ধে কোনও অভিযোগ জমা না পড়ায় পুলিশ তাদের ছেড়ে দিয়েছিল। দুই শিশুর ওপর নির্মম অত্যাচারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছিল। অনেকেই শিশুর ওপর নির্যাতনের ঘটনার নিন্দা করেছেন।

তবে ওই দুই শিশুর পরিবারের তরফে মারধরের ঘটনা অস্বীকার করা হয়েছে। লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা জানিয়েছেন, নির্যাতিত এক শিশুর বাবা এই ঘটনায় ৬ জনের নামে অভিযোগ দায়ের করেছিল। অভিযোগ অজ্ঞাত পরিচয় আরও ৭-৮ জনের নামও উল্লেখ করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, আদৌ শিশু দুটি চুরির সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের মতে শিশু দুটি যদি কোনও অপরাধ করেই থাকে, তবে কখনই তাদের এভাবে নির্যাতন করা যায়না। ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় থানার পুলিশ।

আরও পড়ুন Shehbaz Sharif : ‘ইমরানের আমলে সব অর্থনৈতিক ক্ষেত্র থমকে গিয়েছে,’ শাহবাজ়ের নজরে ‘পাকিস্তান স্পিড’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla