Bangladesh News: স্মার্ট ফোনেই প্রেমের ফাঁদ, প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ভয়াবহ পরিণতি হল তরুণীর

Bangladesh News: নিগৃহীত তরুণীর পরিবার সূত্রে জানা গিয়েছে, ৫ এপ্রিল রাতে দনাইল গ্রামের ভুট্টাখেতে নিয়ে গিয়ে আজহারুল ও রাজন নামে তাঁর এক বন্ধু ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে।

Bangladesh News: স্মার্ট ফোনেই প্রেমের ফাঁদ, প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ভয়াবহ পরিণতি হল তরুণীর
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 8:46 PM

কিশোরগঞ্জ: প্রেমের সম্পর্ক পৃথিবীর সুন্দর সম্পর্কেরগুলির মধ্যে অন্যতম। কিন্তু কিছু মানুষ সেই সম্পর্ককে এমন দুর্বিষহ করে তোলে, তিক্ততা এমন চরম আকার ধারণ করে, যে সেখান থেকেই সুন্দর সম্পর্কও বিষাক্ত হয়ে ওঠে। বাংলাদেশের কিশোরগঞ্জে এমন এক ঘটনা ঘটেছে যা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। হাতে হাতে স্মার্ট ফোন এখন গোটা বিশ্বে ছেয়ে গিয়েছে। এই স্মার্ট ফোনকে কাজে লাগিয়েই নরসিংদীর এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে তাঁর ভয়বহ পরিস্থিতি করেছে আজহারুল ইসলাম নামের ২২ বছর বয়সী তরুণ। অভিযুক্তকে গ্রেফতার করেছে ব়্যাব। সোমবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকা থেকে ব়্যাবের একটি দল আজহারুলকে গ্রেফতার করেছে। অভিযুক্ত তরুণ কিশোরগঞ্জের দনাইল গ্রামের বাসিন্দা।

নিগৃহীত তরুণীর পরিবার সূত্রে জানা গিয়েছে, ৫ এপ্রিল রাতে দনাইল গ্রামের ভুট্টাখেতে নিয়ে গিয়ে আজহারুল ও রাজন নামে তাঁর এক বন্ধু ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। ৭ এপ্রিল কিশোরগঞ্জ মডেল থানায় ওই দু’জনের নামে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা তরুণী। পুলিশ জানিয়েছে, স্মার্ট ফোন মারফত ওই তরুণীর, আজহারুলের সঙ্গে পরিচয় হয়েছিল এবং সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৫ এপ্রিল আজহারুলের সঙ্গে কিশোরগঞ্জে দেখা করতে এসে ওই তরুণী দেখেন সে তাঁর বন্ধু রাজনকে সঙ্গে নিয়ে এসেছে। প্রথমে তারা ওই তরুণীকে নিয়ে গোটা শহরে ঘুরিয়ে দেখায়। আজহারুল তাঁর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে রাত ১০ টা নাগাদ নিজের গ্রামে নিয়ে গিয়েছিল। সেখানেই একটি ভুট্টা খেতে একাধিকবার ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলেই অভিযোগ। তাঁকে সেখানেই ফেলে রেখে চলে যায় ওই দুই তরুণ। তরুণীর করা অভিযোগের ভিত্তিতে আজহারুলকে গ্রেফতার করেছে পুলিশ এবং অপর তরুণের খোঁজ চলছে।

আরও পড়ুন Minakshi Mukherjee: ধর্ষণকাণ্ডে জড়িতরা প্রত্যেকেই যুক্ত তৃণমূলের সঙ্গে, এদের আড়াল করছেন খোদ মুখ্যমন্ত্রী : মীনাক্ষী