Viral Video: শুয়ে শুয়ে অব্যর্থ নিশানায় গোল করছে একরত্তি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভিডিয়োতে দেখা যাচ্ছে একেবারে শুয়ে শুয়ে গোল করছে ওই একরত্তি। এমনকী দোলনায় দুলতে দুলতেও চলছে বলে লাথি।

Viral Video: শুয়ে শুয়ে অব্যর্থ নিশানায় গোল করছে একরত্তি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 8:40 AM

লন্ডন: সন্তানকে ক্রীড়াবিদ করার স্বপ্ন দেখেন অনেক মা-বাবাই। কেউ চান তাঁদের সন্তান বড় হয়ে ক্রিকেটার (Cricketer) হবে, আবার কেউ চান সন্তানকে ফুটবলার করতে। এমনকী প্রায়শই বিশ্বের বহু তাবড় তাবড় ক্রীড়াবিদদের ছোটবেলার খেলাধূলার ছবি-ভিডিয়ো ভাইরালও (Viral Video) হতে দেখা গিয়েছে। কিন্তু এবার একেবারে এক সদ্যজাতের ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতেই দেখা যাচ্ছে কীভাবে লুকা রিড নামে ওই শিশুটি একেবারে ছোট থেকেই ফুটবল খেলতে বড় বড় হচ্ছেন। বেড়ে ওঠার সময় তাঁর এই ভিডিয়োই রেকর্ড করে ছিলেন তাঁর বাবা। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে একেবারে শুয়ে শুয়ে গোল করছে ওই একরত্তি। এমনকী দোলনায় দুলতে দুলতেও চলছে বলে লাথি। আর অব্যর্থভাবে সেই বল গিয়ে জড়িয়ে যাচ্ছে গোলের জালে। শিশুটির নামে ইন্সটাগ্রামে একটি প্রোফাইলও রয়েছে। যদিও এই প্রোফাইল যে তাঁর মা-বাবার দ্বারা চলানো হয় তাও উল্লেখ করা হয়েছে। কয়েক হাজার ফলোয়ারও রয়েছে। এমনকী শিশুটির টিকটকে দেড় লক্ষ ফলোয়ার রয়েছে বলেও উল্লেখ করা হয়েছে। এখনও পর্যন্ত ইন্সটাগ্রামে প্রায় ৫০০-র কাছাকাছি পোস্ট রয়েছে। 

View this post on Instagram

A post shared by Luca Read (@laread2020)

যেথানে দেখা যাচ্ছে কীভাবে ফুটবল খেলতে খেলতেই একেবার ছোট থেকে হাঁটতে পর্যন্ত শিখে গিয়েছে ওই শিশু। অনেক ভিডিয়ো-ছবিতে তাকে পরিবারের সদস্যদের সঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছে। কখনও খেলছে বাবার সঙ্গে। শিশুটি আবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফ্যান! প্রোফাইলে এমনটাই লিখে রেখেছেন তাঁর বাবা-মা। তবে সম্প্রতি তার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে ইতিমধ্যেই ৭.১ মিলিয়ন ভিউ এবং ৯ লক্ষেরও বেশি লাইক পড়েছে বলে দেখা যাচ্ছে।