ফুঁসছে নদী, সঙ্গে ঝড়ো হাওয়া! হাঁটুর ওপর গাউন তুলে সঙ্গীর হাত ধরে চার্চে পৌঁছলেন যুবতী, ভাইরাল ছবি

TV9 বাংলা ডিজিটাল: পাত্র ‘স্যুটেড’ আর পাত্রীর পরনে ‘গাউন’, যদিও তা গুটিয়ে হাঁটুর ওপরে তোলা। পাত্রীর হাত চেপে রেখেছেন সঙ্গী, যাতে পিছলে না যায় পা। আর দুজনের মুখেই এক অমলিন হাসি, যা পরিতৃপ্তির বার্তাবহকও বটে! বন্যা, ঝড়বৃষ্টি উপেক্ষা করে তাঁরা চলেছেন চার্চে। বিয়ে করতে! ফিলিপিন্সের সেই প্রত্যন্ত গ্রামের আপাত দেহাতি ‘লাভ বার্ড’ এর ছবি তুলেছিলেন […]

ফুঁসছে নদী, সঙ্গে ঝড়ো হাওয়া! হাঁটুর ওপর গাউন তুলে সঙ্গীর হাত ধরে চার্চে পৌঁছলেন যুবতী, ভাইরাল ছবি
ছবি- ফেসবুক
Follow Us:
| Updated on: Oct 28, 2020 | 1:00 PM

TV9 বাংলা ডিজিটাল: পাত্র ‘স্যুটেড’ আর পাত্রীর পরনে ‘গাউন’, যদিও তা গুটিয়ে হাঁটুর ওপরে তোলা। পাত্রীর হাত চেপে রেখেছেন সঙ্গী, যাতে পিছলে না যায় পা। আর দুজনের মুখেই এক অমলিন হাসি, যা পরিতৃপ্তির বার্তাবহকও বটে! বন্যা, ঝড়বৃষ্টি উপেক্ষা করে তাঁরা চলেছেন চার্চে। বিয়ে করতে! ফিলিপিন্সের সেই প্রত্যন্ত গ্রামের আপাত দেহাতি ‘লাভ বার্ড’ এর ছবি তুলেছিলেন তাঁদেরই কোনও এক বন্ধু। দেশের সীমানা পেরিয়ে যা এখন ভাইরাল।

২৩ অক্টোবর, বিয়ের দিন নির্ধারিত ছিল আগেই। কিন্তু প্রকৃতি ছিল বিরূপ। প্রবল বৃষ্টিতে ফিলিপিন্সের সেই গ্রাম হয়ে পড়ে বন্যবিধ্বস্ত। কিন্তু মন কী আর তাতে মানে! নদীর স্রোত উজিয়েই চার্চে পৌঁছেছিলেন রোনিল গুলিপা ও জেজিয়াল মাসুলা। ছবিতে দেখা যাচ্ছে, নদীর জল পেরিয়ে চলেছেন তাঁরা। পিছনে রয়েছেন তাঁদের বন্ধুরাও। তাঁদেরই কেউ এই ছবিগুলো তুলেছেন। যা কাকতালীয়ভাবে হয়ে গিয়েছে তাঁদের ‘প্রি ওয়েডিং ফটোশ্যুট’। ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই অভিনন্দনের বন্যা বয়েছে।

কতগুলো অত্যন্ত সাধারণ ছবি। যাতে নেই কোনও আতিশয্য, নেই ভঙ্গিমার দেখনদারি। অতি সাধারণ এই ছবিগুলোই প্রকাশ করে দিয়েছে রোনিল ও জেজিয়াল একে অপরের ওপর ভরসা কতটা গভীর! আমাদের গায়ে আলগা হয়ে বসে থাকা ‘ভালোবাসা’, ‘প্রি ওয়েডিং ফটোশ্যুট’, ‘ওয়েডিং ফটোশ্যুট’ সংক্রান্ত যে চিন্তাভাবনাগুলি রয়েছে, সেগুলির ঊর্ধ্বে উঠে অনেক না বলা কথা বলেছে এক অপেশাদার ফটোগ্রাফারের অত্যন্ত সাধারণ ক্যামেরায় তোলা ‘নন এডিটেড’ ছবিগুলো। একটি মিষ্টি মধুর সম্পর্ক আর মন ভালো করা কতগুলো ছবি- যা এখন ঝড় তুলেছে টুইটার, ফেসবুকে।